লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Lily Chakraborty: নিম ফুলের সেটে ঠাম্মি! লিলি চক্রবর্তী কবে ফিরছেন পর্দায়?

Published on:

Lily Chakraborty:বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় পাকাপোক্তভাবে নিজের জায়গা দখল করেছে ‘নিম ফুলের মধু (Neem Phooler Madhu)’। ইতিমধ্যে এই ধারাবাহিকের ৫০০ পর্ব পূর্ণ হয়েছে। আর সেই উপলক্ষে শুটিং সেটেই সেলিব্রেশন হয়েছে জাঁকজমকভাবে। অন্যদিকে আবার টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে সৃজন-পর্ণা। আবার ধারাবাহিকে সৃজন-পর্ণার কোল আলো করে যে খুব শীঘ্রই এক কন্যা সন্তান আসতে চলেছে সেই প্রোমোও ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। সব মিলিয়ে সব দিক থেকেই যেন সোনায় সোহাগা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Lily Chakroborty Was A Part Of 500 Episode Celebration:

Lily Chakraborty
Lily Chakraborty

তবে সবকিছুর মাঝে নিম ফুলের মধু ধারাবাহিকের ভক্তরা বেশ মিস করছে দত্ত বাড়ির কর্ত্রী ঠাম্মিকে। সকলেই জানেন ধারাবাহিকে ঠাম্মির চরিত্রে অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী (Lily Chakraborty)। অসুস্থতার কারণে দীর্ঘদিন ধরেই ধারাবাহিকে দেখা মিলছে না তাঁর। একটানা প্রায় ১২-১৩ দিন হসপিটালে ভর্তি ছিলেন অভিনেত্রী। জানা গিয়েছে, হাঁপানি-সিওপিডির সমস্যা রয়েছে তাঁর। সুস্থ হয়ে বাড়ি ফিরলেও এখনই শুটিং করতে পারবেন না অভিনেত্রী। তবে নিম ফুলের মধুর ৫০০ পর্বের সেলিব্রেশনে দেখা গিয়েছিল লিলি চক্রবর্তীকে।

অভিনেত্রী লিলি চক্রবর্তী (Lily Chakravarty) ওরফে ঠাম্মির হাত ধরেই কেক কাটা শুরু হয়। আজকের দিনে যেখানে একের পর এক ধারাবাহিক বন্ধ হচ্ছে সেখানে টানা দেড় বছর রমরমিয়ে চলছে এই মেগা। সৃজন পর্ণার টক-ঝাল-মিষ্টি সম্পর্ক যে সকলেই বেশ পছন্দ করেছেন তা বলাই বাহুল্য। সেলিব্রেশনের দিন সকল কলা-কুশলীকেই দেখা গিয়েছিল। কেক কাটা পর্ব শেষ করে সকলের হাতে তুলে দেওয়া হয়েছে বিশেষ মেমেন্টো। উদযাপনের দিন সংবাদমাধ্যমের মুখোমুখি হন অভিনেত্রী লিলি চক্রবর্তী। তিনি জানান, ‘আমার ভালো লাগছে, মনে হচ্ছে নিজের সংসারে ফিরে এসেছি। ভালো আছি বলেই আসতে পেরেছি, ডাক্তারের অনুমতি নিয়ে এসেছি।’

আরও পড়ুন: Rachna Banerjee: সুন্দরী নব্বই পেরিয়েও, ‘জন্মভূমির পিসিমা’ এর বয়স অবাক করল রচনাকে

নিম ফুলের মধু পরিবারের এই সাফল্য নিয়ে ঠাম্মি বললেন, ‘আমাদের গল্প দর্শকদের ভালো লাগছে বলেই দেখছে। যত দেখবে তত এপিসোড বাড়বে, ৫০০ থেকে ১০০০…’। গল্পের নতুন টুইস্ট নিয়ে বললেন, ‘আমি জানি না ঠাম্মি এখনও খবরটা পেয়েছে কিনা। তবে পর্ণা মা হচ্ছে, আমি তো খুশি হবই। আমি তো ওকে এনেছিলাম’। সব শেষে তিনি বলেন সংযোজন, ‘আমি তো তৈরি তবে জানি না কবে শ্যুটিংয়ে যোগ দেব। এরা তো বলছে সামনের সপ্তাহ থেকে…’। নিমফুলের মধু ধারাবাহিকের এপিসোড প্রোডিউসার মধুমিতা সিনহা জানিয়েছিলেন দিন কয়েকের বিশ্রাম নিয়েই সেটে ফিরবেন ঠাম্মি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment