লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rachna Banerjee: সুন্দরী নব্বই পেরিয়েও, ‘জন্মভূমির পিসিমা’ এর বয়স অবাক করল রচনাকে

Updated on:

Rachna Banerjee: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নং ১ (Didi no 1)- এ প্রত্যেক রবিবার স্পেশাল এপিসোড অনুষ্ঠিত হয়। এমনই একটি স্পেশাল এপিসোডে উপস্থিত হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই এপিসোডটি জমজমাট হতে উঠেছিল। উপস্থিত ছিলেন ডোনা গাঙ্গুলী সহ আরও অনেকে। মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত জীবনের গল্প এবং রাজনৈতিক জীবনের উত্থান পতনের কাহিনী সবার সঙ্গে শেয়ার (Share) করেছিলেন তিনি। সেই এপিসোড ইতিমধ্যে টেলিকাস্ট হয়ে গিয়েছে। সেই এপিসোডের রেশ কাটতে না কাটতেই বর্ষীয়ান অভিনেত্রীদের নিয়ে স্পেশাল এপিসোড হতে চলেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rachna Banerjee

সেই এপিসোডের প্রোমো ইতিমধ্যে প্রকাশিত হয়ে গিয়েছে জি বাংলার অফিসিয়াল পেজে। বয়স যে বাধা হতে পারে না,তার প্রমাণ এই এপিসোড। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, ইন্ডাস্ট্রির সকল বর্ষীয়ান অভিনেত্রী মিতা চ্যাটার্জী (Mita Chatterjee), শকুন্তলা বড়ুয়া(Shakuntala Badua), হৈমন্তী শুক্লা(Haimanti Shukla) সকলেই উপস্থিত হয়েছেন দিদি নম্বর ১-এর মঞ্চে। প্রত্যেকেই নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী,গায়িকা। নব্বইয়ের দশকে খুব জনপ্রিয় ধারাবাহিক ছিল জন্মভূমি(Janmabhumi)। সেই ধারাবাহিক রমরমিয়ে চলেছিল ১৯৯৩ থেকে ১৯৯৮ সাল পর্যন্ত। সেখানে মিতা চ্যাটার্জীকে(Mita Chatterjee) পিসিমার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। দজ্জাল পিসিমার চরিত্রে অভিনয় করে মন জিতে নিয়েছিলেন দর্শকদের।

আরও পড়ুন: Bengali Serial: ‘সগৌরবে আসিতেছে’, আবার একসঙ্গে জুন-অনিন্দ্য! কোথায় দেখা যাবে তাঁদের?

তারপর ইন্ডাস্ট্রিতে(Industry) কেটে গেছে অনেক বছর।অনেক ধারাবাহিক,এমনকি বড়পর্দাতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এখনও দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন তিনি। আসলে বয়স হলো শরীরের মানুষের মনের যে কোনো বয়স হয় না তার জলজ্যান্ত উদাহরণ তিনি। শুধু অভিনয় নয় সৌন্দর্যের কোনো ঘাটতি নেই তাঁর। সঞ্চালিকা রচনা ব্যানার্জী (Rachana Banerjee) তার বয়স জানতে চাইলে তিনি জানান ৯০ পেরিয়ে ৯১ র দোরগোড়ায় পৌঁছেছেন তিনি।কিন্তু “বয়স্ক” তকমা পেতে মোটেই রাজি নন অভিনেত্রী। শুধু মিতা চ্যাটার্জী নয় উপস্থিত সকল দিদিরাই সৌন্দর্যে বয়সকে হার মানিয়েছেন। উপস্থিত দিদি শকুন্তলা বড়ুয়ার বয়স ৮০। কিন্তু তাদের দেখলে বয়স বোঝার কোনো উপায় নেই। তাদের এনার্জি, চাঞ্চল্য সত্যি মুগ্ধ করেছে দর্শক সমেত সঞ্চালিকা রচনা ব্যানার্জীকেও।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment