লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ahona Dutta: ছেড়ে দিলেন অভিনয়, নতুন পথে অনুরাগের ছোঁয়া খ্যাত মিশকা!

Updated on:

Ahona Dutta: স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকের মাধ্যমে দর্শকমহলে জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। যদিও সকলে তাঁকে মিশকা বলেই চেনেন। খলনায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করেছেন অহনা। নিয়মিত দর্শকরা সকলেই জানেন, বর্তমানে জেলের ঘানি টানছে মিশকা। এত কিছুর পরেও মন থেকে মুছতে পারেনি সে সূর্যকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Ahona Dutta:

ছোট পর্দায় অভিষেকের আগেও টিভির পর্দায় দেখা গিয়েছিল অহনাকে। জি বাংলার রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance)’ এর মঞ্চে মা চাঁদনী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। বর্তমানে অভিনয়ের জগতে এলেও নাচের জগতে বিরাজমান অভিনেত্রী। নিজের একটি নাচের স্কুলও রয়েছে অহনার। যেখানে নিজেই নাচ সেখান অভিনেত্রী।

Ahona Dutta Started Her Dance Class

সম্প্রতি এক সাক্ষাৎকারে নাচের স্কুল সম্পর্কে জানতে চাওয়া হলে অভিনেত্রী জানান, ‘ডান্স বাংলা ডান্সের সময় চূড়ান্ত অধ্যাবসায় ছিল। তখন তো নাচ ছাড়া অন্য কিছু ভাবতেই পারতাম না। আসলে নাচ আমার ছোটবেলার ভালোবাসা। নাচের সময়েই বুঝলাম, মুখের অঙ্গ-ভঙ্গিমাও খুব গুরুত্বপূর্ণ। এক্সপ্রেশন ঠিক না থাকলে নাচটাও জিরো। আর এক্সপ্রেশন মানে তো অভিনয়। সেই থেকেই অভিনয়ে বা সিরিয়ালে আসা’। অভিনেত্রীর সংযোজন, ‘মেগা সিরিয়ালের কাজের চাপে রোজকার অভ্যাস বন্ধ হয়ে গিয়েছিল। তাই এখন কাজের থেকে গ্যাপ পেলে ফাঁকা লাগে, নাচটাকে খুব মিস করি। তাই এই ডান্স ক্লাস শুরুর উদ্যোগ নিয়েছি, এটা আমার প্রথম নাচের ক্লাস।’

আরও পড়ুন: Alivia Sarkar: আঁটোসাঁটো মনোকিনি ভেজা শরীরে, জলে গা ভাসিয়ে চর্চায় অলিভিয়া

বর্তমানে ভাড়া বাড়িতেই নাচের ক্লাস শুরু করেছেন অভিনেত্রী। বাঘাযতীনের কাছে রংটং স্টুডিওতেই ক্লাস করাবেন তিনি। জানা গিয়েছে নিজেই স্টুডেন্টদের প্রশিক্ষণ দেবেন তিনি। কোনো অ্যাসিস্ট্যান্ট বা সহায়কের উপর তিনি এই ব্যাপারে ভরসা করতে চান না। অভিনেত্রী বলেন, ‘আমি বিশ্বাস করি না যে লোকে আমার মুখ দেখে এসে অন্য কারোর থেকে নাচ শিখবে। আমাকে অনেকেই বলেছিল সেলিব্রিটি স্ট্যাটাসটা ম্যাটার করে, কিন্তু আমার তেমনটা মনে হয় না। পোস্টারে আমি আছি মানে আমিই শেখাবো। কখনো যদি গ্যাপ হয়ে যায় তাহলে আমিই সেটা ম্যানেজ করে দেব।’

এখন প্রশ্ন হলো কেউ যদি অভিনেত্রী অহনার কাছে নাচ শিখতে চান তবে কোন সময়ে শিখতে হবে! অহনা জানিয়েছেন, বাচ্চাদের জন্য শনিবার তিনটে থেকে চারটে আর ১৪ বছর থেকে যে কোনো বয়সের ছাত্রছাত্রীদের জন্য শনিবার ৪টে থেকে ৬টা পর্যন্ত নাচ শেখাবেন তিনি। এর জন্য খুব সামান্য চার্জই নেবেন তিনি। এমনকি অন্য নাচের প্রতিষ্ঠানের থেকে অনেকটাই কম নেবেন বলেও আশ্বাস দিয়েছেন তিনি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment