লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: ‘সব জায়গায় একই স্টেপ’, প্রেমিকা ট্রেন্ডে গা ভাসিয়ে কোমর দোলালেন শ্রাবন্তী

Published on:

Srabanti Chatterjee: সোশ্যাল মিডিয়াতে সবসময়ই যেন কিছু না কিছু ট্রেন্ড চলে। আর এই ট্রেন্ডের সঙ্গেই গা ভাসান ব্যবহারকারীরা। ইনস্টাগ্রাম রিল বর্তমানে খুবই প্রচলিত। ছোট থেকে বড়ো সবাই এই প্ল্যাটফর্মে নেচে বা রিল করে পোস্ট করে থাকেন। সম্প্রতি ইনস্টাগ্রামে প্রেমিকা গানটি ট্রেন্ডে চলছে আর এই গানের তালে গা ভাসাচ্ছেন সকলেই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Srabanti Chatterjee Viral Video

সম্প্রতি এই নতুন ট্রেন্ডে গা ভাসিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। প্রেমিকা গানে একটি রিল বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। ভিডিওতে কালো জিন্সের প্যান্টের সঙ্গে হলুদ শর্ট কুর্তিতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। সবুজে ঘেরা প্রান্তরে দাঁড়িয়ে প্রেমিকা গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে তাঁকে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘জীবনের কোনো রিমোট নেই, নিজেই উঠে এটাকে বদলাও’।

 

Netizens Reaction

এই ভিডিও পোষ্ট করা মাত্রই তার অনুরাগীরা ভিডিওটিকে অনেক ভালোবাসা দিয়েছেন। অভিনেত্রীর ভিডিওতে ইতিমধ্যে লাইক এবং ভিউস ভরে গিয়েছে। অনেকেই তার পোশাক ও নাচ নিয়ে নানা মন্তব্য করেছেন। কেউ বা তারিফ করেছেন আবার কেউ ট্রোলও করেছেন। সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ফটোশুটের ছবি ও ভিডিও পোষ্ট করতে দেখে যায় তাঁকে।

আরও পড়ুন: Ena Saha: সিকুয়েন্স শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ, এনার চোখের চাহনিতেই ঘুম উড়ল পুরুষ ভক্তদের

আগামীতে ‘দেবী চৌধুরানী’ ছবিতে দেখা যাবে শ্রাবন্তীকে। গত ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ছবির শুটিং। এই ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গেই সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে শ্রাবন্তীর। এই বিষয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? তাঁর নিজস্ব কোনো যোগ্যতা কি নেই? এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হলে খারাপ লাগে বলে মন্তব্য করেন শ্রাবন্তী।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment