Ena Saha: সিকুয়েন্স শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ, এনার চোখের চাহনিতেই ঘুম উড়ল পুরুষ ভক্তদের

WhatsApp Channel Join Now
Google News Follow

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন অভিনেত্রী এনা সাহা (Ena Saha)। দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। ছোটপর্দার পাশাপাশি বড় পর্দাতেও চুটিয়ে কাজ করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে প্রযোজকের ভূমিকায় দেখা যায় তাঁকে। যত দিন অতিবাহিত হচ্ছে ততই যেন সুন্দরী হয়ে উঠছেন অভিনেত্রী। পাশাপশি নিজের প্রোজেক্টগুলিকেও এক অন্য মাত্রা দিচ্ছেন তিনি।

বর্তমান দিনে সকল অভিনেতা অভিনেত্রী অনুরাগীদের সঙ্গে আরও একাত্ম হয়ে উঠতে ভরসা রাখেন সোশ্যাল মিডিয়ার উপর। এছাড়াও নেট মাধ্যমের দ্বারা খুব সহজেই প্রযোজকদের দৃষ্টি আকর্ষণ করা যায়। যার কারণে কমবেশি সকল তারকাই নিজেকে প্রোমোট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সেই তালিকাতে রয়েছেন অভিনেত্রী এনা সাহাও (Ena Saha)।

সারারাত AC চালিয়েও কম আসবে ইলেকট্রিক বিল! মেনে চলুন এই ৬ টি টিপস

ইনস্টাগ্রামে ১.৫ মিলিয়ন ফলোয়ার্স এনার। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ফোটোশুটের ছবি, ভিডিও, রিল পোস্ট করে থাকেন এনা। সম্প্রতি তাঁর এমনই কিছু ফটোশুটের ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় পাতায়। যা ভাইরাল হয়ে গিয়েছে নিমেষের মধ্যে। হালকা গোলাপি রঙের সিক্যুইনের শাড়ির সঙ্গে কালো স্লিভলেস ব্লাউজ পরেছেন এনা। সঙ্গে হালকা গয়না, মানানসই মেকআপ আর খোলা চুল। কখনো কোমরে পোজ দিয়ে, কখনো আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন তিনি। কয়েক ঘন্টাতেই কয়েক হাজার লাইক ও কমেন্টে ভরে গিয়েছে তার ছবিগুলিতে। একজন লিখেছেন, ‘খুব সুন্দর এবং মিষ্টি’। আরেকজন লিখেছেন, ‘গ্ল্যামারাস’ (Ena Saha)।

Ena Saha

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)


উল্লেখ্য, অভিনেত্রী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রাখলেও এখন দায়িত্ব বেড়েছে এনার। নিজস্ব প্রযোজনা সংস্থাও খুলেছেন তিনি। শেষবার তাঁর সংস্থা থেকে মুক্তিপ্রাপ্ত ‘চিনেবাদাম’ ছবিটি বক্স অফিসে সফলতা পায়নি। ছবিটি। ছবির নায়ক যশ দাশগুপ্তও নিজেকে ছবির প্রচার থেকে দূরে সরিয়ে রেখেছিলেন। বিতর্কের মুখে পড়ে সে সময় ভেঙে পড়েছিলেন এনা। কিন্তু শেষ পর্যন্ত নিজেই উদ্যোগ নিয়ে ছবির প্রচার কার্যে নামেন তিনি। যদিও এত চেষ্টার পরেও বক্স অফিসে ছবিটি সাফল্যমন্ডিত হয়নি (Ena Saha)।

Leave a Comment