লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Monalisa: পরনে সবুজ মনোকিনি, উন্মুক্ত পিঠের একাংশ! পুরুষ ভক্তদের ঘুম উড়ালেন মোনালিসা

Published on:

Monalisa: অভিনয় জগতে অনেকদিনই হয়ে গেল মোনালিসার (Monalisa)। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার না থাকায় প্রথমে কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। কিন্তু ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে তাঁর অভিনয় দেখে চমক লেগে গিয়েছিল দর্শকদের। ভোজপুরি (Bhojpuri) ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বাড়তে থাকে তাঁর। একাধিক হিন্দি সিরিয়ালে তাঁর অভিনয় দাগ কেটেছে দর্শকদের মনে। কেরিয়ারের সূত্রপাত ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন তিনি। বাংলায় ওয়েব সিরিজের পাশাপাশি হিন্দিতে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন মোনালিসা। এই মুহূর্তেও হিন্দি সিরিয়ালেই কাজ করছেন তিনি।

Actress Monalisa Viral Photoshoot

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)


অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ মোনালিসা। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ফটোশুট বা রিল অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। সম্প্রতি তাঁর বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গরমের দিনে সুইমিং পুলের জলে গা ভাসিয়ে তার পাশে বসেই ছবি তুলেছেন অভিনেত্রী আর সেই ছবিই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মোনালিসা। সবুজ রঙের মনোকিনিতে তার ছবি দেখে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

আরও পড়ুন: Swastika Ghosh: সাদা শাড়িতে মোহময়ী রূপে ধরা দিলেন দিপা! সূর্য আবার প্রেমে পড়বে, মন্তব্য নেটিজেনদের

নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুটি ছবি শেয়ার করেছেন মোনালিসা। সূর্যাস্তের কমলা আভায় ভরে গিয়েছে চারপাশ। ক্যাপশনে মোনালিসা লিখেছেন, ‘সুইমিং পুলের পাশে সূর্যাস্ত’। এখনো পর্যন্ত ২০ হাজারের বেশি লাইক পড়েছে এই ছবিগুলিতে। মোনালিসাকে সুইমসুটে দেখতে বেশ পছন্দ করেন তাঁর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়াতে তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ৫০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের আগ্রহ কীভাবে ধরে রাখতে হয় সেটা খুব ভালো ভাবেই জানেন মোনালিসা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক ফটোশুটের ছবি আর রিল ভিডিও।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment