লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sreelekha Mitra: প্রসেনজিতের থেকে বার বার কুপ্রস্তাব! বুম্বাদা-ঋতুপর্ণাকে নিয়ে ফের বিষ্ফোরক পোস্ট শ্রীলেখা মিত্রের!

Published on:

Sreelekha Mitra: শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) নামটির সঙ্গে সকলেই পরিচিত। টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। অভিনয়ের পাশাপাশি ঠোঁট কাটা স্বভাবের জন্য বরাবরই মিডিয়ার লাইমলাইটে থাকেন অভিনেত্রী শ্রীলেখা। তেমনই কিছু বছর আগে টলিউড ইন্ডাস্ট্রির ভিতরের স্বজনপোষণ এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) জুটির বিরুদ্ধে মুখ খুলেছিলেন হয়েছিলেন তিনি। অভিনেত্রীর দাবি রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল টলিউডে। তিনি অভিযোগ করেন, একসময় টলিউডে অনেক স্বজনপোষণ করেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি। এইবার আবারও শ্রীলেখার মুখে শোনা গেল প্রসেনজিৎ-ঋতুপর্ণার নাম। কিন্তু কেন জানেন?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Sreelekha Mitra Opend Up About Prasenjit Chatterjee and Rituparna Sengupta:

আসলে শ্রীলেখার অভিযোগে সেই সময় মুখ খুলেছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি শ্রীলেখাকে পাল্টা প্রশ্ন করেন দীর্ঘ ১৫ বছর তিনি বুম্বাদার সঙ্গে কোনো কাজ করেননি। এমন সময় শ্রীলেখা কেন তাঁর অভিনেত্রী হননি? সম্প্রতি এক সাক্ষাৎকারে ঋতুপর্ণার বলা এই কথা তুলে শ্রীলেখার মতামত জানতে চাওয়া হলে তিনি জানান, ঋতুপর্ণা এবং তিনি একই সময় নিজেদের কেরিয়ার শুরু করেছিলেন। সে সময় প্রসেনজিৎ চ্যাটার্জী সঙ্গে সম্পর্কে ছিলেন ঋতুপর্ণা। বিষয়টা এখনকার মতো একদমই ছিল না। তখন নায়কের কাছে প্রযোজক এলে নায়ক নায়িকা সহ অন্যান্য কলা কুশলীদের নামও বলে দিত। সেটাই ছিল পাওয়ার গেম। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে এই কাউচিং হওয়া আর সম্ভব নয়।

আরও পড়ুন: Dadagiri 10: টাকার পাহাড়ে দাদাগিরি সঞ্চলনা করেই! মাসে এই শো থেকে কত কোটি আয় সৌরভের? জানুন

যদিও সমস্ত গুঞ্জনকে নস্যাৎ করে সাক্ষাৎকারে শ্রীলেখা স্পষ্ট জানান যে, প্রসেনজিৎ তাঁকে কোনোরকম কুপ্রস্তাব কখনোই দেননি। অভিনেত্রী জানান, কাজের পর তিনি কোনোদিনই আড্ডা মারতেন না। তাই কোনোদিনই কারোর প্রিয় পাত্রী হয়ে ওঠা হয়নি তাঁর।অভিনেত্রীর মতে, কাজই তাঁর পিআর। সেই সঙ্গে শ্রীলেখা নাম না নিয়ে বলেন, কে কত বছর কাজ করেছে বা করেনি সেসব সিলেবাসের বাইরে। যে বলেছে সে নিজেও জানে সে কীভাবে কাজ করে।

শ্রীলেখা আরও বলেন, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু গভীর প্রভাব ফেলেছিল তাঁর মনে। তারপরেই প্রসেনজিৎ ঋতুপর্ণার নাম নিয়ে ভিডিওটি করেছিলেন তিনি। অভিনেত্রী জানান, কাজের সঙ্গে কোনো কম্প্রোমাইজ তিনি করেননি। কাজের সংখ্যার পরবর্তী বরাবর কোয়ালিটি ম্যাটার করেছে তাঁর কাছে। তাঁকে স্পনসর করার কেউ নেই। অভিনেত্রী বলেন, কাজের বিষয়ে তিনি অহংকারী। অন্য কোনো উপায় অবলম্বন করলে কাজের প্রতি তাঁর সম্মানই চলে যাবে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment