Anant Pre wedding: আম্বানিদের পার্টিতে মহা বিপত্তি, হাজার হাজার মানুষের সমাগমে গলার পেনডেন্টহারালেন জাকারবার্গ-পত্নী, ৩.৫ ঘণ্টা ধরে চলল তল্লাশি

WhatsApp Channel Join Now
Google News Follow

Anant Pre wedding: মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট এর প্রাক-বিবাহ অনুষ্ঠানে জামনগর উপস্থিত হয়েছিলেন বলিউডের তাবড় তাবড় সব ব্যক্তিত্বরা। বলিউড ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেসবুক কর্ণধার মার্ক জাকারবার ও তার স্ত্রী, বিল গেট ও তার স্ত্রী। পারফর্ম করতে দেখা যায় পপস্টার রিয়ান্না, একন , অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, উদিত নারায়ণ আরো অনেককে। তবে এই আনন্দ অনুষ্ঠানের মধ্যে ঘটে যায় এক অদ্ভুত কাণ্ড যা নজর কেড়েছে সবার।

দেশ বিদেশের বড়ো বড়ো শিল্পপতিরা উপস্থিত হয়েছিলেন এই অনুষ্ঠানে (Anant Pre wedding)। তার মধ্যে সে অনুষ্ঠান চলাকালীন মার্ক জাকারবার্গের স্ত্রী প্রিসিলা চ্যানের মহা মূল্যবান একটি ডায়মন্ডের পেন্ডেন্ট হারিয়ে যায়। প্রিসিলা হটাৎ সেটা লক্ষ্য করায় তিনি তার স্বামীকে জানান তারপর ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিকেও জানানো হয়। তারপর সবাই অর্থাৎ বাকি অতিথিরাও হন্যে হয়ে প্রতে সাড়ে তিন ঘণ্টা ধরে পেন্ডেন্টটি খোঁজার কাজে লেগে পড়েন। তবে সেই পেন্ডেন্টটি খুজে পাওয়া গেছিল কি না সে বিষয়ে সঠিক কিছু জানা যায়নি।

Anant Pre wedding
Anant Pre wedding

পেন্ডেন্টটি যে মার্ক জাকারবার্গের স্ত্রী প্রিসিলার কাছে খুব প্রিয় ছিল তা বোধগম্য। প্রাক-বিবাহ অনুষ্ঠান (Anant Pre wedding) শেষ হওয়ার পর ৫ ই মার্চ হঠাৎ ফেসবুক ও ইনস্টাগ্রামে কিছু সমস্যা দেখা দিয়েছিল। নেটিজেনরা এই পেন্ডেন্ট হারানোর বিষয়টিকে ঘিরে সোশ্যাল মিডিয়াতে খিল্লি করে লেখেন স্ত্রীর পেন্ডেন্ট হারানো নিয়ে ব্যস্ত থাকায় জাকারবার্গ কাজে মন না দিতে পারায় এই সমস্যা দেখা দিয়েছে।

আরও পড়ুন:Kanchan Sreemoyee Viral Video: লিকপিকে কাঞ্চনকে বিয়ের আসরেই কোলে তুলে একপাক ঘোরালেন নতুন বউ! ছিঃ ছিঃ রব সোশ্যাল মিডিয়ায়

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট এর এই প্রাক-বিবাহ অনুষ্ঠান নিয়ে অনেক চর্চাই হয়েছে। অনুষ্ঠান শেষ হয়ে গেলেও অনুষ্ঠানের রেশ এখনো রয়েই গেছে জামনগরে। আগামী ১২ ই জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment