Kanchan Sreemoyee Viral Video: লিকপিকে কাঞ্চনকে বিয়ের আসরেই কোলে তুলে একপাক ঘোরালেন নতুন বউ! ছিঃ ছিঃ রব সোশ্যাল মিডিয়ায়

WhatsApp Channel Join Now
Google News Follow

Kanchan Sreemoyee Viral Video: বসন্তের হিমেল হাওয়ায় ২রা মার্চ রীতিমতো ধুমধাম করে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন অভিনেতা কাঞ্চন মল্লিক। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। বিয়ের আসর বসেছিল হো-চি-মিন সরণির বুকে অবস্থিত ১১৪ বছরের পুরনো হেরিটেজ প্রপার্টি গ্যারেলিয়া ১৯১০-এ। এত কম সময়ের মধ্যে রাজকীয় আয়োজন রীতিমতো অবাক করেছে সকলকে।

বিয়ের সকালে লাল পাড় সাদা শাড়িতে নিজেকে সাজিয়ে তুলেছিলেন শ্রীময়ী। যদিও গায়ে হলুদে তাঁকে দেখা গিয়েছিল হলুদ শাড়িতে। সঙ্গে অলঙ্কার হিসাবে ছিল ফুলের গয়না। বিয়ের সকালে কাঞ্চনকে দেখা গিয়েছিল হলুদ পাঞ্জাবিতে। একইসঙ্গে গায়ে হলুদ হয় তাঁদের। রাতে কনেকে দেখা গিয়েছিল লাল বেনারসিতে এবং কাঞ্চনের সাদা ধুতি পাঞ্জাবিতেও ছিল লালের ছোঁয়া।

Kanchan-Sreemoyee Viral Video
Kanchan Sreemoyee Viral Video

বিয়ের মন্ডপেও শ্রীময়ীকে বেশ চিল মুডে দেখা গিয়েছিল। বিয়ের আসরে কাঞ্চনের দিকে দিকে তাকিয়ে গান গাইছিলেন অভিনেত্রী। কাঞ্চন চুপ করে থাকলে তাঁকে ফ্লপ বলতেও দ্বিধা বোধ করেননি শ্রীময়ী। আর এইবার তাঁদের বিয়ের আসরের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বিয়ের আসরে আনন্দে আত্মহারা হয়ে বরকে কোলে তুলে নিয়েছেন শ্রীময়ী।

 

View this post on Instagram

 

A post shared by Shrayonika (@shrayonika._.sprinkles_)

;

বরকে কোলে তুলে এক পাক ঘুরিয়েও দিয়েছেন শ্রীময়ী।মাটিতে নেমে জিভ কাটলেন কাঞ্চন। এরপরই নিজের এই কর্মকাণ্ডে হেসে গড়াগড়ি খাওয়ার মতো অবস্থা বিয়ের কনের। যদিও তাঁদের এই ভিডিও ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের শিকার হয়েছেন কাঞ্চন শ্রীময়ী।

Kanchan Sreemoyee Viral Video
Kanchan Sreemoyee Viral Video

কেউ কেউ যেন বিশ্বাসই করতে পারছেন না, যে ‘লিকপিকে কাঞ্চন’ তিন-তিনটে বউ পেয়ে গেল! তাঁদের বয়সের ফারাক নিয়েও ট্রোলিং চলছে সর্বত্র। যদিও সেইসব কিছুকে উপেক্ষা করেই নতুন জীবন শুরু করলেন তাঁরা।

আরও পড়ুন: Egg Mashala Curry: গন্ধেই বাঙালির জিভে জল আসতে বাধ্য! এভাবে বানান ডিমের মশলা কারি, রইল রেসিপি

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment