Ankita Mallick: দুধসাদা শাড়িতে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘জগদ্ধাত্রী’র নায়িকা অঙ্কিতা মল্লিক

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

বর্তমান সময়ে জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। গত সপ্তাহে বেঙ্গল টপার হয়েছিল এই ধারাবাহিক। এতেই প্রধান চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। জ্যাস সান্যাল তথা জগদ্ধাত্রী -র চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। বর্তমানে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তিনি। কখনও তাকে দেখা যায় উর্দি পরে, আবার কখনও তাঁকে দেখা যায় শাড়িতে। তাঁর এই শাড়ি লুক দেখেই রীতিমতো রাতের ঘুম উড়েছে অনেকের। তাঁর ভক্তরা এই লুকে তাঁকে দেখে একেবারে ফিদা হয়ে গেছেন।

বর্তমান সময়ে প্রতিটি মানুষের হাতেই স্মার্টফোন দেখা যায়। আর এই স্মার্টফোনে আজ গোটা দুনিয়া এসে হাজির হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার এত বাড়বাড়ন্ত যে, এই যুগকে সোশ্যাল মিডিয়ার যুগও। বলা যায় সোশ্যাল মিডিয়ার যেমন অনেক ভালো দিক আছে তেমন বেশ কিছু খারাপ দিক রয়েছে। তবে সেই সমস্ত খারাপ দিক -কে ছাপিয়ে গেছে ভালো দিকগুলি। যার ফলে সোশ্যাল মিডিয়া আজ এত পপুলার।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত বুঝে থাকি ইউটিউব (youtube), ফেসবুক (facebook), টুইটার (twitter), ইনস্টাগ্রাম (instagram) ইত্যাদি -কে। বেশ কিছু বছর আগে প্রতিভা (Talent) থাকলেও জনপ্রিয়তা পাওয়া খুবই কষ্টের ছিল। কিন্তু আজ তা সহজ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই মানুষ আজ মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। যদি কারোর মধ্যে প্রতিভা থাকে তাহলে রাতারাতি ভাইরাল হয়ে যেতে পারে সে।

আমরা সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন ধরনের খবর পাই। আর বিশেষত তারকাদের সবরকম খবর আমরা (Ankita Mallik viral picture) পেয়ে যাই সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তাঁদের জীবন যাপন সম্পর্কে জানার আগ্রহ সাধারণ মানুষের মধ্যে দেখতে পাওয়া যায়। তাই তাঁদের ফলোয়ার্স সংখ্যাও প্রচুর। এমনই একজন অভিনেত্রী হলেন অঙ্কিতা মল্লিক।

সম্প্রতি তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়া খুব ভাইরাল (Ankita Mallik viral look) হচ্ছে। এই ছবিতে তাঁকে অফ হোয়াইট শাড়ি পরে দেখা গেছে। খোলা চুল আর স্নিগ্ধ লুক একেবারে পাগল করে দিয়েছে ভক্তদের। ইনস্টাগ্রামে ছবি আপলোড হওয়ার প্রায় সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে। তাকে এমন লুকিয়ে রেখে অনুগামীরা কমেন্ট বক্স প্রশংসায় ভরে দিয়েছেন। অনেকে তো প্রেম নিবেদন করেই বসেছেন।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment