Anupam Roy: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে অনুপম রায়; পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা

WhatsApp Channel Join Now
Google News Follow

Anupam Roy: বর্তমানে সোশ্যাল মিডিয়া উত্তাল কাঞ্চন শ্রীময়ীয়ের বিয়েকে কেন্দ্র করে। এর মধ্যেই প্রকাশ্যে এল বড় ব্রেকিং। তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক অনুপম রায় (Anupam Roy)। গত বছর নভেম্বর মাসে সাত পাকে বাধা পড়েছিলেন গায়কের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী।

তার কয়েক মাসের মাথায় ছাদনা তলায় বসতে চলেছেন অনুপম রায়। গায়কের বিয়ের খবর ছড়িয়ে পড়ার পর সকলের মনে একটাই প্রশ্ন কার সঙ্গে নিজের নতুন জীবন শুরু করতে চলেছেন অনুপম রায়! গত বছর মার্চ থেকে টলিপাড়ার অন্দরে গায়িকা প্রশ্মিতা পালের (Prashmita Paul) সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল অনুপমের। আর এইবার সেই গুঞ্জনকে সত্যি করে আগামী ২রা মার্চ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রশ্মিতা ও অনুপম।

Anupam Roy
Anupam Roy

উল্লেখ্য, ২০২১ সালের শেষের দিকেই পিয়ার সঙ্গে দাম্পত্য জীবনে ইতি টানেন গায়ক অনুপম রায় (Anupam Roy)। পিয়াকে হারানো তাঁর জীবনের ‘সবচেয়ে বড় ক্ষতি হিসাবেই’ উল্লেখ করেছিলেন তিনি। স্বামী-স্ত্রীর আগেও কলেজ জীবন থেকে তারা একে অপরের খুব ভালো বন্ধু ছিলেন। সবটা এক লহমায় শেষ হওয়ায় বেশ ধাক্কা লেগেছিল তাঁর।

Anupam Roy
Anupam Roy

যদিও তারপর ‘নিজেকে নিজের মতোই গুছিয়ে’ নিয়েছিলেন তিনি। জানা গিয়েছে গায়িকা প্রশ্মিতার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তাঁর আগে থেকেই ছিল। অনুপমের (Anupam Roy) বিচ্ছেদের পর সেই বন্ধুত্বের সম্পর্ক আরও গাঢ় হয়েছে। তাই এইবার একসঙ্গে সারা জীবন থাকার অঙ্গীকার নিয়েছেন তারা।

দুবার বিয়ে ভেঙেছে গায়কের। তারপরেও প্রেম হারায়নি জীবন থেকে। চলতি বছর ভ্যালেন্টাইন্স ডের আগে এক সাক্ষাৎকারে অনুপম জানিয়েছিলেন, ‘প্রেম মানুষকে খুব ভালো রাখে। মানুষ খোঁজে, আমিও খুঁজি। প্রেমকে আমি সম্মান করি। যদি এই বসন্তে কেউ জুটে যায়…। তবে এত তাড়াতাড়ি যে তাঁর জীবনে বসন্ত আসবে তা সত্যিই কেউ ভাবতে পারেননি।

পিয়ার সঙ্গে বিয়ে ভেঙেছিল অনুপমের সঙ্গে প্রশ্মিতাও তাঁর আগের সম্পর্কে ইতি টেনেছেন। সেই সময় সবাই এই দুই ঘটনাকে মেলাতে চাইলেও সেইসময় অনুপম রায় জানিয়েছিলেন, প্রশ্মিতাকে তিনি এক দশক ধরে চেনেন, তবে তাঁদের এই বন্ধুত্ব প্রেমের দিকে মোড় নিচ্ছে এমনটা নয়। যদিও বছর বদলের সঙ্গে অনুপমের মনের যে রঙ লেগেছে তাই বলাই বাহুল্য।

আরও পড়ুন: PM Kisan Yojana: ঘোষনা হয়ে গেল পিএম কিষানের তারিখ; এই দিন অ্যাকাউন্টে ঢুকবে ২০০০ টাকা

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment