Anupam Roy: শুভেচ্ছা বার্তায় ভরে উঠল সমাজ মাধ্যমের পাতা; প্রস্মিতার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন গায়ক অনুপম

WhatsApp Channel Join Now
Google News Follow

Anupam Roy: বর্তমানে বিখ্যাত সুরকার,গায়ক অনুপম রায় (Anupam Roy) কে চেনে না এমন ব্যাক্তি প্রায় নেই বললেই চলে। তবে কয়েক মাস ধরেই খবরের কাগজের শিরোনামে বার বার উঠে আসছে গায়কের নাম।তার ব্যাক্তিগত জীবন আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।কারণ তার দ্বিতীয় বিয়ে সুখের হয় নি।অনুপম রায়ের দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তী (Piya Chakroborty)। দ্বিতীয় স্ত্রী পিয়ার সাথে তার বিবাহ বিচ্ছেদ হয় ২০২১ সালে।

এরপর পিয়া ২০২৩ সালের নভেম্বর মাসে নতুন করে গাঁটছড়া বাঁধেন,অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এর সাথে। এই খবর প্রকাশ্যে আসতেই প্রচুর কটাক্ষ শুনতে হয় তাদের।কিন্তু গায়কের প্রতি সমবেদনা জানায় নেটিজেনরা।কিন্তু সম্প্রতি গায়ক নিজেও বিয়ের পিঁড়িতে বসেছেন।সেটা জানার পর আবার তীব্র কটাক্ষ শিকার হন তিনি।কিন্তু তাতে কিছু এসে যায় নি তার।

Anupam Roy
Anupam Roy

খুব ছিমছাম সাদামাটা ভাবেই সম্পন্ন করেন বিয়ে।তিনি তৃতীয়বার গাঁটছড়া বাঁধেন গায়িকা প্রস্মিতা পালের (Prasmita Paul) সাথে।ঘনিষ্ট কিছু বন্ধু,আত্মীয় স্বজনের উপস্থিতিতে সম্পন্ন হয় বিবাহ অনুষ্ঠান।তাদের সাজপোশাকে খুব জাঁকজমক ছিল না।দুজনের আলাপ বহু বছরের।সেখান থেকে ধীরে ধীরে বন্ধুত্ব,তারপর সম্পর্ক,বর্তমানে স্বামী স্ত্রী তারা। প্রস্মিতাকে প্রশ্ন করা হলে তিনি আনন্দবাজার পত্রিকাকে জানান,তিনি জানতেন নেতিবাচক মনোভাবের মুখে তাদের পড়তে হবে।কিন্তু তাদের সুখী জীবনে নেতিবাচক মন্তব্যের প্রভাব কখনোই থাকবে না।

anupam roy
anupam roy

কেউ ভালো বললো,নাকি মন্দ বললো তাতে সুখ নির্ভর করে না।সেটা নিজেদের ওপর নির্ভর করে।তাই এসব নিয়ে ভাবেন না এই সেলেব জুটি।জীবনের নতুন অধ্যায় সুন্দর করেই শুরু করেছেন।বাকি পথ এভাবে হাসিমুখে চলতে চান।তবে নেতিবাচক মন্তব্যের পাশাপাশি শুভকামনা এসেছে অনুরাগীদের কাছ থেকে।

আরও পড়ুন: Icche Putul: সব জল্পনাকে সত্যি করে শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’! শেষ মুহূর্তে স্মৃতি রোমন্থন ‘ইচ্ছে পুতুল’ অভিনেতাদের

এমনকি প্রাক্তন স্ত্রী পিয়া মন্তব্য করেছেন তারা যেনো সুখী হন।প্রসঙ্গত অনুপম প্রস্মিতার সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল।তবে গায়ক ফেব্রুয়ারির (February) শেষ দিকে খবরের সত্যতা সম্পর্কে সিলমোহর দেন,বিয়ের খবর প্রকাশ্যে এনে।অনেক অনেক শুভেচ্ছা বার্তা নতুন জুটিকে।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment