Icche Putul: সব জল্পনাকে সত্যি করে শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’! শেষ মুহূর্তে স্মৃতি রোমন্থন ‘ইচ্ছে পুতুল’ অভিনেতাদের

WhatsApp Channel Join Now
Google News Follow

Icche Putul: জি বাংলার (Zee Bangla) বহুল চর্চিত একটি ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। শুরু থেকেই সেভাবে জনপ্রিয়তা পায় নি ধারাবাহিক।ধারাবাহিকের কাহিনী নিয়ে অনেকের অনেকরকম প্রশ্ন ছিল।তবে ধারাবাহিকটির বাবা মেয়ের অর্থাৎ বাবা অনিন্দ্য এবং ছোটো মেয়ে মেঘ এর বন্ডিং সব থেকে প্রশংসিত হয়েছে।ত্রিকোণ প্রেম নিয়ে কাহিনী গড়ে ওঠে।প্রথমে তেমন জনপ্রিয় হয়ে উঠতে পারে নি ধারাবাহিক।

নিজের দিদি ময়ূরী উঠে পরেলেগেছিল নিজের বোন মেঘের জীবন তছনছ করতে।বার বার অপরাধ করেও পার পেয়ে যাচ্ছিল সর,দর্শকের একাংশ খুব বিরক্ত ছিল এতে।কিন্তু আত্মমর্যাদা এবং আত্মসম্মান নিয়ে চলা মেঘ যখন থেকে তার ওপর হয়ে আসা সব অন্যায়ের প্রতিবাদ করে।এমনকি নিজের স্বামীকেও স্পেয়ার করে না সে।তখন ধীরে ধীরে TRP তালিকায় প্রথম দশের তালিকায় স্থান করে নেয় (Icche Putul)

আরও পড়ুন: Solanki Roy: আইনি বিচ্ছেদ হয়েছে আমার…ডিভোর্স নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী শোলাঙ্কি

এরপর মেঘ ,নীলের বিচ্ছেদ ,নীলের বোন গিনি কে রূপের মত জঘন্য ছেলের হাত থেকে উদ্ধার এসব কে কেন্দ্র করে গল্প এগিয়ে চলে।কিন্তু দূরে গিয়েও মনের টানে কাছে রয়ে যায় মেঘ নীল।অদৃষ্টের বন্ধন ছিন্ন করতে পারে না দুজনে।তাই পরিবারে প্রচেষ্টায় পুনরায় বিবাহ বন্ধন দ্বারা আবদ্ধ হয় তারা।গল্পের এই পরিণতি দেখে দর্শক অনেকদিন ধরেই আঁচ করেছিল,এবার বুঝি শেষের পথে পাড়ি দিয়েছে কাহিনী।

সব গুঞ্জন,জল্পনার ইতি ঘটল এবার। প্রকাশ্যে এলো ইচ্ছে পুতুলের শেষ দিনের শুটিংয়ের ভিডিও।শেষ দিনে ভারাক্রান্ত সমস্ত কলাকুশলীরা।বিশেষ করে স্ক্রীনের বাইরে ময়ূরী মানে আমাদের শ্বেতা(Sweta Mishra) এবং মেঘের মানে তিতিক্ষার (Titiksha Das) সম্পর্ক খুব ভালো। তাই দুজনকেই আবেগপ্রবণ  অবস্থায় দেখা গেলো।

Icche Putul
Icche Putul

কেক কেটে শেষ দিনের শুটিং সুসম্পন্ন হলো।বলা বাহুল্য চলতি বছরের জানুয়ারি মাসে ১ বছর পূর্ণ করেছিল ধারাবাহিক। এই সংবাদে অনুরাগীদের মন যথেষ্টই ভারাক্রান্ত।তবে সব শুরুর ই একটা শেষ থাকে।তাই মেনে নিতে হয় সবাইকে সেটা।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment