Solanki Roy: আইনি বিচ্ছেদ হয়েছে আমার…ডিভোর্স নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী শোলাঙ্কি

WhatsApp Channel Join Now
Google News Follow

Solanki Roy: টলিপাড়ার জনপ্রিয় মুখ শোলাঙ্কি রায় (Solanki Roy) রায়। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে নদীর’ মাধ্যমে অভিনয় জগতে ডেবিউ করেন তিনি। এরপর একের পর এক ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে ছোট পর্দার গণ্ডি পেরিয়ে ওয়েব সিরিজের জগতে পা দিয়েছেন গাঁটছড়ার ‘খড়ি’।

Solanki Roy
Solanki Roy

দর্শকদের উপহার দিয়েছেন ‘মন্টু পাইলটের’ মতো ভিন্ন ধারার ওয়েব সিরিজ। পাশাপাশি সিনেমার জগতেও নিজের নাম লিখিয়েছেন অভিনেত্রী। তবে তিনি দর্শকদের কাছে খ্যাতি অর্জন করেছে গাঁটছড়ার খড়ি চরিত্রের মাধ্যমে। খড়ি বলতেই অভিনেত্রী সোলাঙ্কির (Solanki Roy) মুখ ভেসে ওঠে দর্শকের সামনে।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ অ্যাক্টিভ। নিজের বিভিন্ন ছবি বা ভিডিও মাঝেমধ্যেই পোস্ট করতে দেখা যায় তাঁকে (Solanki Roy)। তবে বিবাহিত হওয়া সত্ত্বেও তাঁর বরকে কখনোই তাঁর সঙ্গে দেখা না যাওয়ায় বারবারই প্রশ্ন উঠেছে তাঁদের সম্পর্ককে কেন্দ্র করে। বর্তমানে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়।

Solanki Roy
Solanki Roy

কারণ সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এই প্রথম মুখ খুলেছেন অভিনেত্রী। জানিয়েছেন গত বছরেই বাল্য বন্ধু তথা প্রাক্তন স্বামী শাক্য বসুর সঙ্গে আইনি বিচ্ছেদ হয়েছে তাঁর। ২০১৮ সালে ভালোবেসে ছোটবেলার বন্ধুর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। তবে কেন টিকলো না সেই বিয়ে! ডিভোর্সের খবর প্রকাশ্যে আসার পরেই নানা ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে অভিনেত্রীকে।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “প্রেম-বিয়ে সবটাই ব্যক্তিগত রাখতে ভালবাসি। এটা নিয়ে অনেক প্রশ্ন অনেক আলোচনা। তাই স্পষ্ট করে বলতে চাই আমার প্রাক্তন স্বামীর থেকে আমি এখন আইনত আলাদা। খুব শান্তিপূর্ণ বিচ্ছেদ হয়েছে। এটা নিয়ে খুব বেশি কথা বলতে পারব না। আমার পেশার বোঝাটা আমি ওদের উপর চাপিয়ে দিতে পারি না।”

Solanki Roy
Solanki Roy

বিয়ের পরেই কাজের সূত্রে বিদেশে পাড়ি দিয়েছিলেন তাঁর স্বামী। কিছু সময় সেখানে গিয়ে থাকতেন শোলাঙ্কিও। তবে সেই সময় ক্ষতিগ্রস্ত হচ্ছিল তাঁর কেরিয়ার। শোলাঙ্কির কথায়, “আমার প্রাক্তন স্বামীর মতো মানুষ পৃথিবীতে পাওয়া মুশকিল, অনেক সময় দুজন মানুষ খুব ভালো হলেও তাঁরা ওই সময় একসঙ্গে থাকার জন্য ঠিক নয়।”

আরও পড়ুন: Sidhu Moosewala Mother Pregnant: ৫৮ বছরে বয়েসে অন্তঃসত্ত্বা মৃ’ত গায়ক সিধু মুসেওয়ালার মা

কাজ ছেড়ে দেওয়ার জন্য মানসিক স্বাস্থ্যও ক্ষতিগ্রস্থ হয়েছিল তাঁর। তাঁর কথায় আজও সেই ক্ষততে প্রলেপ পড়েনি। প্রসঙ্গত উল্লেখ্য, টলিপাড়ার অভিনেতা সোহম মজুমদারের (Soham Majumder) সঙ্গে সম্পর্কে আছেন অভিনেত্রী। জানা গিয়েছে, বর্তমানে মুম্বাইতে সোহম মজুমদারের সঙ্গে থাকছেন অভিনেত্রী। তবে এই নিয়ে কোনোরূপ মন্তব্য করেননি তিনি।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment