লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sidhu Moosewala Mother Pregnant: ৫৮ বছরে বয়েসে অন্তঃসত্ত্বা মৃ’ত গায়ক সিধু মুসেওয়ালার মা

Published on:

WhatsApp Group Join Now

Sidhu Moosewala Mother Pregnant: সঙ্গীতশিল্পী শুভদীপ সিং সিধু ওরফে সিধু মুসেওয়ালার (Sidhu Moosewala) পরিবারে আসতে চলেছে খুশির জোয়ার। খুব শীঘ্রই ক্ষুদে সদস্যের আগমন ঘটতে চলেছে সিং পরিবারে। বিশ্বস্ত সূত্র মারফত জানা গিয়েছে, সন্তানসম্ভবা প্রয়াত গায়ক সিধুর মা চরণ কৌর। যদিও গায়কের বাবা বা মায়ের তরফে এখনও এই বিষয়ে স্পষ্ট করে কিছু বলা হয়নি। তবে পরিবারের তরফে খবরে পড়েছে শিলমোহর। জানা গিয়েছে, সিধুর মায়ের বয়স ৫৮ এবং বাবার বয়স ৬০।

দু’বছর আগে নিজের সন্তানকে হারিয়েছিলেন চরণ কৌর। সন্তানশোকের সঙ্গে কোনো কিছুর তুলনাই চলে না। তবুও পরিবারে নতুন সদস্যের আগমনে সেই ক্ষততে প্রলেপ পড়তে চলেছে খুব শীঘ্রই। সিধুর পরিবারে নতুন সদস্যের আগমনে খুশি তাঁর অনুরাগীরাও।

৫৮ বছরে বয়েসে অন্তঃসত্ত্বা(Sidhu Moosewala Mother Pregnant) মৃ’ত গায়ক সিধু মুসেওয়ালার মা

Sidhu Moosewala Mother Pregnant
Sidhu Moosewala Mother Pregnant

দুই বছর আগে অর্থাৎ ২০২২ সালে কংগ্রেসের হয়ে মানাসা পাঞ্জাব বিধানসভা নির্বাচনে লড়েন তিনি। যদিও সেই লড়াইয়ে জিততে পারেননি সিধু। সেই বছরের ২৯ মে মর্মান্তিকভাবে খুন করা হয় তাঁকে। ২০২২ সালের ২৯ মে, তাঁর গাড়িতেই গুলিবিদ্ধ হন সিধু (Sidhu Moosewala)। সত্ত্বর তাঁকে হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা করা যায়নি। চিকিৎসা পাওয়ার আগেই অজস্র ক্ষতের কাছে হার মানেন তিনি। সিধুর খুনের ঘটনায় তোলপাড় হয় রাজ্য, রাজনীতি।

তবে রাজনীতির ক্ষেত্র নয়, যুব সম্প্রদায়ের কাছে সঙ্গীতশিল্পী হিসাবেই নিজের পরিচয় তৈরি করেছিলেন সিধু। নিজের একাধিক গান তৈরি করে নিজেই প্রযোজনা করেছিলেন তিনি। নিজের গানের দ্বারা শ্রোতাদের মধ্যে নিজের স্থান তৈরি করেছিলেন তিনি। সিধুর অকাল প্রয়াণ সত্ত্বেও তাঁর একাধিক গান তাঁকে বাঁচিয়ে রেখেছে শ্রোতাদের মধ্যে।

আরও পড়ুন: Sreemoyee Chattoraj-Kanchan Mullick: প্লেট ভর্তি শুধুই খাবার; সামাজিক বিয়ের আগে প্রথম আইবুড়ো ভাত খেলেন শ্রীময়ী ও কাঞ্চন!

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment