Sreemoyee Chattoraj-Kanchan Mullick: প্লেট ভর্তি শুধুই খাবার; সামাজিক বিয়ের আগে প্রথম আইবুড়ো ভাত খেলেন শ্রীময়ী ও কাঞ্চন!

WhatsApp Channel Join Now
Google News Follow

Sreemoyee ChattorajKanchan Mullick: আগামী ৬ই মার্চ বসন্তের মিষ্টি হাওয়ায় সামাজিক বিয়ে সারবেন শ্রীময়ী ও কাঞ্চন (Kanchan Mullick)। কিছুদিন আগেই প্রেমের জল্পনাকে সত্যি করে আইনি বিয়ে সেরেছেন তারা। পিঙ্কির সঙ্গে আইনি ডিভোর্সের পরেই ভালোবাসার দিনে শ্রীময়ীকে জীবনসঙ্গী হিসাবে বেছে নেন কাঞ্চন। এরপর তাঁদের একসঙ্গে দেখা মিলেছিল লাদাখে। আর এইবার বিয়ের আগে প্রথম আইবুড়োভাত খেলেন শ্রীময়ী। তবে তিনি একা নন সঙ্গে ছিলেন কাঞ্চনও। সেই মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। জানিয়েছেন, যে বন্ধুরা শুরু থেকে তাদের দুজনের পাশে ছিলেন সেই বন্ধুদের তরফেই তাঁদের দুজনকে আইবুড়োভাত খাওয়ানো হয়েছে।

আইবুড়ো ভাতের ছবি এবং ভিডিয়ো শেয়ার করে শ্রীময়ী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “প্রথম আয়বুড়ো ভাত। জীবনে অনেক মানুষ দেখেছি। কিন্তু এমন বন্ধু দেখিনি কোনওদিনই। তাঁরা সবসময়ই আমার পাশে ছিলেন। ভাল এবং খারাপ দুই সময়তেই তাঁদের পাশে পেয়েছি আমি। কেবল আমার নয়, কাঞ্চনেরও পাশে এসে দাঁড়িয়েছেন তাঁরা। তাঁদের কারও কোনও স্বার্থ নেই।

শ্রীময়ী ও কাঞ্চনের(Kanchan Mullick) প্রথম আইবুড়ো ভাত খাওয়ার মুহূর্ত:-

Kanchan Mullick
Kanchan Mullick

প্রত্যেকেই নিঃস্বার্থ বন্ধু। শর্তহীনভাবে আমাদের ভালবাসেন তাঁরা। দরকারে, অদরকারে আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন তাঁরা সবসময়। এমন বন্ধুত্ব পাওয়া দুর্লভ। আমাদের বন্ধুত্ব অটুট। আমাদের বন্ধুত্ব সারাজীবনের। আমাকে এবং কাঞ্চনকে সারপ্রাইজ় দিয়েছেন তাঁরা। আমরা দু’জনেই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। রক্তের সম্পর্ক না থেকেই এতখানি আপন করে নিয়েছেন তাঁরা আমাদের। তাঁরা আমাদের আত্মীয়দের চেয়েও বেশি। এমন বন্ধুদের খোয়াতে চাই না কোনওদিনও…”।

প্রসঙ্গত উল্লেখ্য, এক বিশ্বস্ত সংবাদমাধ্যম সূত্রে বিয়ে নিয়ে শ্রীময়ীকে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘ ৬ই মার্চ একটি ছোট গেট-টুগেদারের আয়োজন করছি। এত কম সময়ে তো ভেন্যু পাওয়া সেভাবে সম্ভব হয়নি। পুরোটাই কাঞ্চন দেখছে।’ পাশাপাশি বিয়ের দিনের সাজপোশাক নিয়ে জিজ্ঞেস করা হলে শ্রীময়ীর জানান, ‘এখনও কোনও প্ল্যান নেই। মুম্বই থেকে একজন ডিজাইনারের আসার কথা। বৃহস্পতিবার তিনি পৌঁছবেন। তারপর তিনি যেমন সিদ্ধান্ত নেবেন সেটাই পরব।

আরও পড়ুন: Anupam Roy: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে অনুপম রায়; পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment