Anant Ambani: বিয়ের পিঁড়িতে বসছেন আম্বানি পুত্র অনন্ত আম্বানি; গাঁটছড়া বাঁধছেন রাধিকা মার্চেন্টের সঙ্গে! অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠানের খাবার মেনু শুনলে চমকে যাবেন আপনিও

WhatsApp Channel Join Now
Google News Follow

Anant Ambani: বিয়ের মরশুমে গাঁটছড়া বাঁধছেন একের পর এক সেলিব্রিটি (Anant Ambani)। এরই মধ্যে আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারপারসন মুকেশ আম্বানি ও সমাজসেবী নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। ২৮ বছর বয়সে শিল্পপতি বীরেন মার্চেন্ট এবং শায়লা মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের সঙ্গে সাত পাকে ঘুরবেন আম্বানি পুত্র। বিয়ের আগে ১লা মার্চ থেকে ৩রা মার্চ গুজরাতের জামনগরে বসবে প্রাক-বিবাহ বাসর। এইবার সেই অনুষ্ঠানের মেনুই (Anant Ambani) প্রকাশ্যে এল সকলের।

সংবাদমাধ্যমের তরফে জানানো হয়েছে, নিমন্ত্রিত অতিথিদের জন্য চার বেলা রয়েছে ভূরিভোজের আয়োজন। খাদ্য তালিকায় থাকবে থাই, জাপানিজ, মেক্সিকান, পার্সি এবং প্যান এশিয়ান। সকালের জলখাবারে অতিথিদের জন্য থাকবে ৭৫টি ডিশ। তাতে আবার ২৭৫ রকমের পদ। রাতেও থাকছে এলাহি আয়োজন। ২৭৫ রকমের পদের এলাহি পদ থাকছে অতিথিদের।

Anant Ambani Pre-wedding Menu

Anant Ambani Pre-wedding Menu
Anant Ambani Pre-wedding Menu

অনুষ্ঠান চলবে সারারাতব্যাপী।তাই থাকবে মিডনাইট মিল।সেই মিডনাইট মিলেও পদের সংখ্যা ৮৫। জানা গিয়েছে বিদেশি অতিথিদের জন্য বিশেষভাবে এই সকল পদ রান্না করা হচ্ছে। নির্দিষ্ট প্রোটোকল মেনে প্রতিটি পদ তৈরী করা হবে। এই পদগুলির মধ্যে কোনোটিই দ্বিতীয়বার রান্না হবে না অর্থাৎ জলখাবার আর ডিনারের মেনু থাকবে সম্পূর্ণ আলাদা।

রান্নার জন্য আনাজপাতি ভর্তি ৪টি ট্রাক নিয়ে ৬৫ জন রাঁধুনির (২০ জন মহিলা রাঁধুনি) একটি দল ইনদওর থেকে জামনগরে আসছেন। প্রাক বিবাহ বাসরে থাকবে ইন্দোরের স্পেশাল সারাফা ফুড কাউন্টারও। সেখান থেকে ইনদওরি কচুরি, পোহা জিলিপি, ভুট্টে কি কিস, খোপরা প্যাটিস, উপমার মতো পদ পরিবেশন করা হবে। তিন দিনের প্রাক বিবাহ আসরের আলাদা আলাদা নামকরণ করা হয়েছে।

Anant Ambani Pre-wedding Menu
Anant Ambani Pre-wedding Menu

প্রথম দিনের অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘ইভনিং ইন এভারল্যান্ড’। এই দিনের ড্রেস কোড হল ‘এলিগ্যান্ট ককটেল’। দ্বিতীয় দিনের ড্রেস কোড ‘জঙ্গল ফিভার’। অন্তিম দিনে দুটি ইভেন্ট। প্রথমটি ‘টাস্কার ট্রেইলস’, ড্রেস কোড ‘ক্যাজুয়াল চিক’। জামনগরের সবুজ পরিবেশের সঙ্গে মানানসই করার জন্যই এমন ড্রেস কোড করা হয়েছে।দ্বিতীয় ইভেন্ট ‘হস্তাক্ষর’। এই ইভেন্টে ঐতিহ্যবাহী ভারতীয় পোশাকে সেজে উঠবেন অতিথিরা।

প্রাক বিবাহ বাসরে থাকবে দেশি-বিদেশি অতিথিরা। রিপোর্ট অনুযায়ী, আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন মেটা সিইও মার্ক জুকারবার্গ, মরগান স্ট্যানলি সিইও টেড পিক, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, ডিজনির সিইও বব ইগার, ব্ল্যাকরকের সিইও ল্যারি ফিঙ্ক, অ্যাডনক সিইও সুলতান আহমেদ আল জাবের, ইএল রথসচাইল্ডের চেয়ারম্যান লিন ফরেস্টার ডি রথসচাইল্ড।

এছাড়াও আরও অনেক ভিভিআইপি, বিশেষ করে ভারতের টাইকুন এবং বিনোদন জগতের খ্যাতনামা ব্যক্তিরা। প্রাক-বিবাহ অনুষ্ঠানে গান গাইবেন পপ তারকা রিহানা। ম্যাজিক দেখাবেন বিখ্যাত জাদুকর ডেভিড ব্লেইন। এছাড়াও বিয়ের আসর জমিয়ে তুলবেন অরিজিৎ সিং, অজয়-অতুল এবং দিলজিৎ দোসাঞ্জের মতো দেশি ও আন্তর্জাতিক শিল্পীরা।

আরও পড়ুন: Anupam Roy: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে অনুপম রায়; পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment