Sreemoyee Chattoraj: ‘খাট, সোফা সব জায়গাতেই পারি’…সাক্ষাৎকারে একি বললেন শ্রীময়ী!

WhatsApp Channel Join Now
Google News Follow

Sreemoyee Chattoraj: গতকাল অর্থাৎ ২রা মার্চ ধুমধাম করে সামাজিক বিয়ে সম্পন্ন করেছেন কাঞ্চন ও শ্রীময়ী। ১৪ই ফেব্রুয়ারি আইনি বিয়ে সম্পন্ন হয়েছিল তাঁদের। গতকাল সামাজিকভাবেও কাঞ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj)। এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন কাঞ্চন।

আগের দুটো বিয়ে সফল না হলেও শ্রীময়ীকে নিয়ে যথেষ্ট আশাবাদী অভিনেতা। টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ শ্রীময়ী। কাজের সূত্রেই কাঞ্চনের সঙ্গে আলাপ হয়েছিল তাঁর। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে বিশেষ মুখ না খুললেও তাঁদের মধ্যেকার সম্পর্ক ঠিক কী তা বুঝতে বিশেষ সময় লাগেনি কারোর।

Sreemoyee Chattoraj
Sreemoyee Chattoraj

খুব কম সময়ের মধ্যে বিয়ে ঠিক হওয়ায় স্বাভাবিকভাবেই সব কিছু মনের মতো করে করা সম্ভব হয়ে ওঠেনি। মুম্বাইয়ের এক ডিজাইনার বন্ধুকে দিয়ে বিয়ের পোশাক ডিজাইন করার ইচ্ছা থাকলেও সময়ের অভাবে তা হয়ে ওঠেনি। যদিও আয়োজন কিন্তু কম ছিল না তাঁদের বিয়েতে। সাবেকি সাজে সেজে উঠেছিলেন শ্রীময়ী।

Sreemoyee Chattoraj
Sreemoyee Chattoraj

বিয়ের পূর্বে শ্রীময়ীর (Sreemoyee Chattoraj) দেওয়া একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তিনি দাবি করেছিলেন, তিনি খুব ঘরোয়া। সেইভাবে পার্টিপ্রেমী নন তিনি। কাজের পাশাপাশি পরিবারকে নিয়ে সময় কাটাতে খুব ভালোবাসেন তিনি। অবশ্য ঘুমও তাঁর প্রচণ্ড প্রিয়। তাঁর দাবি যেখানে-সেখানে ঘুমিয়ে পড়ার ক্ষমতা রয়েছে তাঁর মধ্যে। ‘বিছানা, সোফা, সব জায়গাতেই আমি পারি ঘুমিয়ে পড়তে। পাশে যদি জোরে-জোরে আওয়াজও হয় আমি নির্দ্বিধায় পারি ঘুমিয়ে পড়তে। আমার কোনও অসুবিধাই হয় না।’

আরও পড়ুন: Anupam Roy: শুভেচ্ছা বার্তায় ভরে উঠল সমাজ মাধ্যমের পাতা; প্রস্মিতার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন গায়ক অনুপম

প্রসঙ্গত উল্লেখ্য, হো-চি-মিন সরণির বুকে অবস্থিত ১১৪ বছরের পুরনো হেরিটেজ প্রপার্টি গ্যারেলিয়া ১৯১০- এ বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে তাঁদের। খাঁটি বাঙালিয়ানার ছোঁয়া লক্ষ করা গিয়েছে বিয়ের প্রতি পরতে। বিয়ের দিন লাল বেনারসিতে সেজে উঠেছিলেন শ্রীময়ী। অন্যদিকে কাঞ্চনের পরনে ছিল সাদা ধুতি পাঞ্জাবি। বিয়ের মেনুতেও ছিল পোলাও, মটন সহ আরো অনেক কিছু। বয়সের ফারাককে বুড়ো আঙ্গুল দেখিয়ে সমস্ত আচার রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন ও শ্রীময়ী।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment