Icche Putul: ‘এক বছরের সফর শেষ হলো। অনেক কিছু দিয়ে গেল’….বিদায়বেলায় আবেগপ্রবণ অভিনেতা মৈনাক ব্যানার্জী

WhatsApp Channel Join Now
Google News Follow

Icche Putul: জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় থাকা একটি ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল (Icche Putul)। খুব শীঘ্রই এই ধারাবাহিকের যবনিকা পতন হলেও দর্শকদের মনে পাকাপোক্ত ভাবে গেঁথে গিয়েছে এই মেগার প্রতিটি চরিত্র। টিআরপি তালিকাতে কোনোদিনই তেমন ভালো ফলাফল না করলেও দর্শকমহলে এই ধারাবাহিকের ক্রেজ ছিল তুঙ্গে। তবে আপাতত শেষের পথে ইচ্ছে পুতুল। ইতিমধ্যে শেষ দিনই শুটিংও সম্পন্ন হয়েছে। আর সেই বিষয়েই আবেগপ্রবণ হয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা ব্যক্ত করেছেন পর্দার নীল ওরফে মৈনাক ব্যানার্জী।

নিয়মিত দর্শকরা সকলেই জানেন, ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকে মেঘের ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রী তিতিক্ষা দাসকে। ময়ূরীর চরিত্রে অভিনেত্রী শ্বেতা মিশ্র এবং নায়ক সৌরনীলের ভূমিকায় ছিলেন মৈনাক ব্যানার্জী। গল্পের শুরু থেকেই দর্শক দেখেছেন নিজের বোনের ক্ষতি করতে তৎপর ছিল ময়ূরী। এমনকি নীলের মন বিষিয়ে সে নীলের জীবনে তাঁর জায়গা পাকাপোক্ত করতে চেয়েছিল। নীলও বারেবারে মেঘকে ভুল বোঝায় দর্শকদের হাজারো কটূক্তির শিকার হয়েছিল সে।

icche putul
icche putul

যদিও শেষ দিকে গল্প মোড় নেয় অন্যদিকে। গল্প যত শেষের দিকে এগিয়েছে ততই দূরত্ব খুঁজেছে নীল ও মেঘের মধ্যে। শেষ পর্যন্ত দ্বিতীয়বারের জন্য সাত পাকে বাঁধা পড়ে নীল ও মেঘ। এদিকে যত দিন গেছে আরও প্রতিহিংসা পরায়ন উঠেছে ময়ূরী।শেষ পর্যন্ত অ্যাটেম্প্ট টু মাডার কেসে জেলে গিয়েও শান্তি হয়নি তাঁর। তবে আপাতত গল্প শেষের পথে এবং নীল ও মেঘের এক হওয়াতেই শেষ হবে ইচ্ছে পুতুলের যাত্রা। ইতিমধ্যে শুটিং শেষে কেক কাটার ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

আরও পড়ুন: Anupam Roy: শুভেচ্ছা বার্তায় ভরে উঠল সমাজ মাধ্যমের পাতা; প্রস্মিতার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন গায়ক অনুপম

তবে এইবার বিদায়বেলায় আবেগপ্রবণ হলেন সৌরনীল অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়াতে তিনি লিখেছেন, এক বছরের সফর শেষ হলো। ‘নীল’ আমাকে অনেক কিছুই দিয়ে গেল। অসংখ্য মানুষের ভালোবাসা পেলাম, অনেক নতুন মানুষের সাথে আলাপ হল। ধন্যবাদ এভাবে আমাদের পাশে থাকার জন্য’।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০২৩ সালের ৩০ শে জানুয়ারি ‘ইচ্ছে পুতুলের’ প্রথম সম্প্রচার হয়েছিল। আগামী ১০ই মার্চ হবে শেষ সম্প্রচার। মাঝে টিআরপি কম হওয়ায় স্লট বদল হলেও দর্শকদের মনে মেঘ, নীল পাশাপাশি ময়ূরী যে জায়গা তৈরি করেছে তা থেকেই গিয়েছে। আগামী দিনেও এই চরিত্রগুলি একইভাবে দর্শককমনে থেকে যাবে এমনটাই মনে করা হচ্ছে।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment