লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anurager Chhowa: প্রেমের জোয়ারে ভাসছে সূর্য-দীপা, এদিকে খাবার না পেয়ে হাল বেহাল মিশকা! ফাঁস মহাধামাকা পর্ব

Published on:

স্টার জলসার অন্যতম বেঙ্গল টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’(Anurager Chhowa)। বাংলা ধারাবাহিকে খুব কম সিরিয়ালই আছে যা এত জনপ্রিয়তা পেয়েছে। দীপা – সূর্য যেন বাঙালি দর্শকদের ঘরের লোক হয়ে উঠেছে। দর্শকদের বহু প্রতিক্ষার পর দীর্ঘ কয়েক বছর লিপ নেওয়ার পর দীপা সূর্যের মিল দেখা গেছিল ধারাবাহিক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সেনগুপ্ত বাড়িতে (Anurager Chhowa) যেন সুখের বন্যা বয়ে গেছিল দীপা সূর্য ও সোনা রুপাকে নিয়ে। কিন্তু সেই সুখে বাদ সাজলো মিশকা।আপাতত ধারাবাহিকে দেখা গেছে মিশকাকে জেল থেকে ছাড়িয়ে এনেছে দীপা সূর্য। তারা এবার সুখে সংসার করছে দুই মেয়েকে নিয়ে। সোনা আর রূপা একদিন স্কুল না যাওয়ার জেদ ধরে।

তারপর পরিবারে (Anurager Chhowa) সবাই মিলে ঠিক করে লাবণ্যের কনফারেন্স দেখতে যাবে। সেখানে হোটেলে লাবন্য দেখে একটা গন্ডগোল হচ্ছে কারন হিসাবে জানতে পারে এক প্রেগন্যান্ট মহিলা খাবার খেয়ে টাকা দিতে পারছে না । তখন সে তার হয়ে টাকা মিটিয়ে দিলে পরে জানতে পারে প্রেগন্যান্ট মহিলাটি হল মিশকা।

Anurager Chhowa
Anurager Chhowa

এরপরই মিশকা সেই মোক্ষম চাল দেয় বাচ্চাকে হাতিয়ার করে লাবণ্যের কাছে তার দুঃখের কাহিনী শোনায়। দেখায় কিভাবে খাবারের জন্য তাকে অপমানিত হতে হচ্ছে সমাজের কাছে। লাবন্যও বেশ দুর্বল হয়ে উঠে তালে কি এইভাবেই মিশকা সেন বাড়িতে প্রবেশ করতে চলেছে?

আরও পড়ুন: Jagaddhatri: TRP কমতেই ‘জগদ্ধাত্রী’ ছেড়ে স্টার জলসার নতুন সিরিয়ালে যোগ দিলেন প্রধান অভিনেত্রী!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment