লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jagaddhatri: TRP কমতেই ‘জগদ্ধাত্রী’ ছেড়ে স্টার জলসার নতুন সিরিয়ালে যোগ দিলেন প্রধান অভিনেত্রী!

Published on:

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’(Jagaddhatri)। ‘জগদ্ধাত্রীর’(Jagaddhatri) জ্যাস সান্যালকে পছন্দ করে বহু দর্শকই কিন্তু টি আর পি তালিকায় তার প্রকাশ দেখা যাচ্ছে না বহু দিন ধরেই। মূলত বর্তমানে জগদ্ধাত্রী শুরু হওয়ার পর ব্লুজ প্রোডাকশনের সব ধারাবাহিকের নায়িকাকে প্রায় একই ধরনের ছাঁচে ফেলে দিয়েছেন পরিচালক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সূত্রের খবর অনুযায়ী জগদ্ধাত্রী(Jagaddhatri) সিরিয়াল থেকে বিদায় জানিয়ে স্টার জলসার নতুন ধারাবাহিকে নাম লেখালেন এই অভিনেত্রী। বছর শেষেই একঝাঁক সিরিয়াল উপহার পেতে চলেছেন বাংলা সিরিয়ালের দর্শকরা। ইতিমধ্যে দুটো সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে এসেছে। তার মধ্যে একটি উকিলের সংগ্রামের গল্প অন্যটি ভৌতিক কাহিনী। একটি নাম গীতা এল এল বি। যাতে মুখ্য চরিত্রে আছে হিয়া মুখার্জি।

অন্যদিকে ভৌতিক কাহিনীর নাম হল ‘তুমি আশেপাশে থাকলে’। যেখানে অভিনয় করতে দেখা যাবে রোহন-অঙ্গনাকে। তবে শোনা যাচ্ছে জগদ্ধাত্রীর সদ মা এবার ঝর তুলতে আসছেন গীতার জীবনে। যার নাম কাঞ্চনা মৈত্রকে। বাংলা টলিউডে ভিলেনদের মধ্যে তার নাম শীর্ষে আছে বলেই চলে। এছাড়াও জগদ্ধাত্রী থেকে সুপ্রিয় দত্তকেও দেখা যেতে পারে গীতা এল এল বি ধারাবাহিকে। তবে তার চরিত্র নেগেটিভ না পজিটিভ সেটা জানা যায় নি।

আরও পড়ুন: Jagaddhatri: TRP কমতেই ‘জগদ্ধাত্রী’ ছেড়ে স্টার জলসার নতুন সিরিয়ালে যোগ দিলেন প্রধান অভিনেত্রী!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment