লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Icche Putul: ইচ্ছে পুতুল নিয়ে খারাপ খবর! মেঘ নীলের মিল হয়েও হলো না, টিভির আগে ফাঁস তোলপাড় করা পর্ব

Published on:

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। শুরু দিকে নেগেটিভ পাবলিসিটি পেলেও এখন কিন্তু বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। প্রথম দিকে টি আর পি তালিকায় ভালো ফলাফল করতে না পারলেও পরে অবশ্য স্লট পাল্টানোর ফলে এই ধারাবাহিক স্লট লিডার হয়ে উঠেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ধারাবাহিকে (Icche Putul) এখন চলছে টানটান উত্তেজনা। গল্পে ফাঁস হতে চলেছে ময়ূরীর চরিত্র। ইতিমধ্যেই সিরিয়ালে দেখানো হয়েছে রূপের ও তার মায়ের আসল চরিত্র মেঘ গাঙ্গুলি বাড়ির সবার সামনে তুলে ধরেছে। রূপের চরিত্র সমানে আসার পর মেন্টালি ভাবে ভেঙে পড়েছে গাঙ্গুলি পরিবার বিশেষ করে নীলের মা অর্থাৎ মীনাক্ষী দেবী। তিনি মেনে নিতে পারছেন না তার দ্বারা এত বড় ভুল মানুষ নির্বাচন হয়ে গেলো?

মেঘ যখন রূপের বাড়ি থেকে গীনীকে উদ্ধার করতে যায় তখন ময়ূরীর মা তাকে প্রশ্ন করে সে এইসবের সঙ্গে যুক্ত কিনা ? এবার সে কি করবে? ময়ূরী জানায় সে কিছুতেই মেঘের কাছে হেরে যাবে না। সে আবার নাটক করে গাঙ্গুলি বাড়ির সবাইকে ভুল বুঝিয়ে দেবে।

কিন্তু প্রোমোতে দেখা যাচ্ছে গিনি সবার সামনে বলে ময়ূরীর জন্যই তার এবং নীলের জীবন নষ্ট হয়েছে। এই কথা শুনে মীনাক্ষী দেবী ময়ূরীকে থাপ্পর মারে। এবং অন্যদিকে মেঘকে বরণ করে নেয়। তাহলে কি মেঘ আর নীলের মিলন হবে? উত্তর না ও হতে পারে তাতে আশাহত হতে পারেন দর্শক।

আরও পড়ুন: Anurager Chhowa: এবার লাবণ্য স্বীকার করে নিল মিশকার সন্তানকে! টিভির আগেই ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আজকের পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment