লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anurager Chhowa: এবার লাবণ্য স্বীকার করে নিল মিশকার সন্তানকে! টিভির আগেই ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আজকের পর্ব

Published on:

স্টার জলসা দেখি জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। ইতিমধ্যে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রয়েছে এই ধারাবাহিকটি। সূর্য ও দিপার জীবনের টানা পড়েন দর্শকের বেশ পছন্দ হয়েছে। সিরিয়াল (Anurager Chhowa) প্রেমীরা সকলেই জানেন যে, সূর্য নির্দোষ প্রমাণ হওয়ার পর সেনগুপ্ত বাড়িতে দুর্গাপুজোর আয়োজন করা হয়েছিল বেশ জমজমাট করে। সেই পুজোতে দশমীর দিনে ঢাক বাজে ধুনুচি নাচে মেতে ওঠে পরিবারের সকলেই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তারপর মাকে বরণের পালা চলতে থাকে এক এক করে। আর সেই সময় সূর্য দীপা (Anurager Chhowa) কে সিঁদুর পরিয়ে দিতে চায়, আর তখনই সূর্যের কাছে হাসপাতাল থেকে একটা ফোন আসে। সেই ফোন পেয়ে হতদন্ত হয়ে ছুটে যায় সূর্য আর সেইসঙ্গে সূর্যর মা লাবণ্য যায় হাসপাতালে। সেখানে গিয়ে পেশেন্টের নাম শুনে মিশকা। তাই শুনে সূর্য বুঝতে পারে যে এটা মিশকার ই আর একটা নতুন চাল। কিন্তু লাবণ্য বলে এই সন্তান যেভাবেই আসুক না কেন তা সেনগুপ্ত বাড়িরই সন্তান।

Anurager Chhowa
Anurager Chhowa

লাবণ্যের মুখে এই কথা শুনে অবাক হয়ে যায় সূর্য। অন্যদিকে অসুস্থতার নাটক করতে গিয়ে সত্যি সত্যিই অসুস্থ হয়ে পড়ে মিশকা। তখন ওই সন্তানের বাবা হিসাবে সূর্যকে লাবণ্যের কথা মত বন্ডে সই করতে হয়। আর মিশকা এটাই চেয়েছিল। যাতে এই সন্তানের দোহাই দিয়ে সূর্যকে দীপার থেকে আলাদা করতে পারে। তাহলে কি সত্যি সত্যি সূর্যকে দীপার কাছ থেকে কেড়ে নেবে মিশকা? কোন দিকে নেবে গল্পের মোর? জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment