লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

মিশকার নতুন চালাকিতে ফেঁসে গেলো দীপা, টিভির আগেই ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আগাম পর্ব

Published on:

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। একাধিকবার বেঙ্গল টপার হয়েছে এই ধারাবাহিক। তিন বছরের পুরন ধারাবাহিক হলেও জনপ্রিয়তায় কিন্তু একটুও ভাটা পড়েনি তা সিরিয়ালের টি আর পি দেখলেই বোঝা যায়। দীপা – সূর্যের কেমিস্ট্রি যে দর্শক মহলের কাছে বেশ জনপ্রিয় তা নতুন করে বলার কিছু নেই।ভিলেন হিসাবে মিশকা সেনের জনপ্রিয়তাও বেশ জনপ্রিয়তা রয়েছে। অনুরাগের ছোঁয়ার প্রতিটি অভিনেতা অভিনেত্রী দর্শক মহলে জায়গা করে নিয়েছে। সূর্যের মা লাবণ্য সেনগুপ্ত এই ধারাবাহিকের অন্যতম আকর্ষণীয় চরিত্র।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মিসকার বদমাইশিতে এত বছর আলাদা ছিল দীপা – সূর্য কিন্তু পরিশেষে মিল হলেও মিসকা নতুন চাল চালে। সে বেআইনি ভাবে আই ভি এফ প্রক্রিয়ার মাধ্যমে সূর্যের সন্তানের মা হওয়ার জন্য গর্ভবতি হয়। এরপরই গত পর্বে দেখা যায় মিশকার সন্তানের বাবা হিসাবে সই করে সূর্য। অন্যদিকে দীপা ছদ্মবেশ মিশকার ডাক্তারকে ভয় দেখিয়ে সত্য কথা জানতে পারে। ডাক্তার সব সত্য কথা জানায়।

সে বলে মিশকা তাকে প্রাণের ভয় ও টাকার লোভ দেখিয়ে এইসব কুকাজ করায়। আর এইসব কথা দীপা রেকর্ড করে নেয়। সেই মুহুর্তে পুলিশ ঘটনা স্থলে এসে উপস্থিত হয়। ইতিমধ্যে মিশকা বুঝতে পারে দীপা সব সত্যি জেনে গেছে। কিন্তু মিশকা থেমে থাকার মেয়ে নয়। সে দিপাকে বলে সূর্য তার সন্তানের বাবা হিসাবে স্বীকার করেছে। এই কথা শুনে দিপার মনে সন্দেহ দানা বাঁধে। তাহলে কি আবার নতুন করে সমস্যার সৃষ্টি হতে চলেছে দীপা আর সূর্যের মধ্যে।

আরও পড়ুন: বিয়ের আগেই শারীরিক সম্পর্ক শুনে কান্না জুড়ল মা, ফাঁস ‘ইচ্ছে পুতুল’র আগাম পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment