লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

মাত্র ২০ বছরেই খলনায়িকার পুরস্কার জিতলেন ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা! ‘বাংলার গর্ব ২০২৩’ অ্যাওয়ার্ড পেলেন অহনা

Published on:

বর্তমান সময়ে টিআরপি তালিকার শীর্ষে নাম রয়েছে ‘অনুরাগের ছোঁয়া (Anurager Chowa) ধারাবাহিকের। বেঙ্গল টপার এই ধারাবাহিক স্টার জলসার টেলিকাস্ট হয়। এতে খলনায়িকার অভিনয় করছেন অহনা দত্ত। তার চরিত্রের নাম মিশকা (Mishka)। এটি তার প্রথম কাজ। এই চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর আগে কোন ধারাবাহিকে তাকে দেখা যায়নি। তিনি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) -এর মঞ্চে প্রতিযোগী হয়ে এসেছিলেন। সেটিই ছিল তার প্রথমবার ক্যামেরার সামনে আসা। এই রিয়ালিটি সে অবশ্য তিনি জিততে পারেননি। কিন্তু সুযোগ পেয়েছিলেন অভিনয় করার। এই রিয়ালিটি শো থেকে বাদ পড়ার প্রায় সাথে সাথেই ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকে খলনায়িকা হওয়ার সুযোগ পান। আর প্রথম কাজ এই ব্যাপক সফলতা অর্জন করেন। বলা চলে এই কাজ রাতারাতি তার ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছে।

তার অসাধারণ অভিনয় দেখলে কেউ বলতেই পারবে না, এটাই তার প্রথমবার ক্যামেরার সামনে অভিনয় করা। পর্দায় মিশকাকে (Mishka) বয়সে অনেক বড় লাগলেও, বাস্তবের অহনার (Ahana Dutta age) বয়স কিন্তু বেশ কম। অহনা দত্তের বয়স মাত্র ২০ বছর। একে তো অল্প বয়স, তার ওপর আবার প্রথম কাজ। তা সত্ত্বেও এক্সপ্রেশন আর ঝাঝালো সংলাপের কারণে দর্শকদের গায়ে জ্বালা ধরিয়ে দিচ্ছেন। বলা হয়ে থাকে একটি খল চরিত্রের সাফল্য দর্শকদের ঘৃণায় ও রাগে।

দর্শকরা তার কাজে এতটাই মজেছে, যে তার ছাপ পড়েছে অহনার কমেন্ট বক্সেও। রিল লাইফ আর রিয়েল লাইফের ব্যবধান দর্শকরা প্রায় ভুলেই গেছেন। তাই তো অহনার কমেন্ট বক্স খুললেই মিশকার যত রাগ সব দেখতে পাওয়া যায়। তাই এবার সেরা খলনায়িকা হওয়ায় ‘বাংলার গর্ব ২০২৩’ অ্যাওয়ার্ড পেয়েছেন অহনা দত্ত (Ahana Dutta)। এই খুশির খবর নিজেই সোশ্যাল মিডিয়া শেয়ার করে নিয়েছেন। আর প্রশংসার ঝড় বয়ে গেছে তার কমেন্ট বক্সে। এওয়ার্ড পাওয়ার পরে ক্যাপশনে দর্শকদের কৃতজ্ঞতা জানাতে ভোলেননি তিনি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment