লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বিয়ের আড়াই বছরে ‘গুড নিউজ’ দিলেন নীল-তৃণা! শুভেচ্ছায় ভরালেন অনুরাগীরা

Published on:

বাংলা অভিনয় জগতের জনপ্রিয় তারকা জুটি হল নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) আর তৃণা সাহা (Trina Saha)। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েন এই (Neel Trina Marriage) তারকা জুটি। মহা ধুমধামে বিয়ে করেছিলেন তারা। অবশ্য এই বছরের প্রথম দিকে তাদের বিবাহ বিচ্ছেদ (Neel and Trina divorce) নিয়ে গুঞ্জন উঠেছিল। সর্বত্র এই চর্চা হচ্ছিল। তবে এইসব খবরকে নস্যাৎ করে দিয়েছেন নীল আর তৃণা। তারা আলাদা হচ্ছেন না। এরমধ্যেই নীল আর তৃণা দিলেন ‘গুড নিউজ’। এই খবর পেয়ে বেশ খুশি হয়েছেন তাদের অনুরাগীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নীল আর তৃণা বাংলা অভিনয় জগতের বেশ মিষ্টি একটি জুটি। এই জুটিকে অনুরাগীরা বেশ পছন্দ করেন। তাদের বিচ্ছেদের খবর শুনে অনুরাগীরা যে হতাশ হয়েছিলেন তা বলাই বাহুল্য। অবশ্য বেশ কিছু সময় ধরে সোশ্যাল মিডিয়াতে তারা একসাথে কোন ছবি আপলোড করেননি। এমনকি তৃণার জন্মদিনেও সোশ্যাল মিডিয়াতে কোন পোস্ট করেননি নীল। এই কারণেই আরও বেশি সন্দেহ জেগেছিল অনুরাগীদের মনে। কিন্তু আপনাদের জানিয়ে রাখি শুটিং সেটে তৃণার জন্মদিন ছোটর মধ্যেই বেশ ভালো করে পালন করা হয়েছিল। সম্প্রতি তাদের বিচ্ছেদের খবরকে সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেছেন তারা।

এবার তো নিন্দুকদের মুখ একেবারে বন্ধই করে দিলেন তারা। একসাথে নতুন ব্যবসা শুরু করতে চলেছেন এই তারকা জুটি। তারা ক্লোদিং লাইন শুরু করছেন। বর্তমান সময়ে অনেক তারকা অভিনয়ের পাশাপাশি আলাদা ব্যবসা শুরু করেছেন। এবার সেই তালিকাতেই নাম লেখালেন নীল আর তৃণা। তাদের ব্র্যান্ডের নাম রেখেছেন ‘ক্লোদ বাই তৃণীল’ (Cloth by Trineel)। তাদের প্রথম নিজস্ব স্টোর খোলা হয়েছে গড়িয়াহাটের যশোদা ভবনে। এই স্টোরের শুভ উদ্বোধন তারা লক্ষ্মী গণেশের পূজার মাধ্যমে করেছেন।

এই সুখবর নিজেরাই সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নিয়েছেন। অনুরাগীদের উদ্দেশ্যে বলেছেন,‌ ‘নতুন শুরু, আমরা শুধু আপনাদের ভালোবাসা চাই।’ এছাড়াও কলকাতার বুকে নিজস্ব একটি স্টুডিও খুলে ফেলেছেন তারা। অভিনয় ও ব্যবসা একসাথে সামলাতে চাইছেন নীল আর তৃণা। তাদের এই ব্যবসার কথা শুনে অনুরাগীরা বেশ খুশি হয়েছেন আর শুভেচ্ছা জানিয়েছেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment