লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

এবার নিজেকে প্রমান করার জন্য টাকা জোগাড় করতে কঠিন সিদ্ধান্ত নিল দীপা, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Published on:

WhatsApp Group Join Now

Anurager Chowa: স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। একটা সময় টিআরপি তালিকা রাজত্ব করত এই ধারাবাহিক। কিন্তু বিগত কয়েক দিন ধরে একঘেয়ে জিনিস দেখতে দেখতে বিরক্ত হয়ে পড়েছেন দর্শকরা। তাই ধারাবাহিকটি নিজের স্ব মহিমায় ফিরে আসার জন্য নির্মাতারা ধারাবাহীকে নিয়ে আসছেন বিভিন্ন ধরনের টুইস্ট।

(Anurager Chowa) দিনের পর দিন মিশকা একটার পর একটা চক্রান্ত চালিয়ে গেছে সূর্য এবং দীপার বিরুদ্ধে। আর দীপা সেই চক্রান্তের একটার পর একটা সমাধান করে গেছে। সম্প্রতি আবারো মিশকার চক্রান্তেই সূর্য এবং দীপা মুখোমুখি হয়েছে মেয়েদের নিয়ে আইনি লড়াইতে। মিশকাত চক্রান্তেই সূর্য ও দীপাকে প্রতি পদে পদে অপমান করতেও ছাড়ে না। দীপার প্রতিটি কথায় ভুল বের করে অশান্তি করতে থাকে।

দীপা মেয়েদের কাস্টাডি পেতে এই কেসটা কোট অব্দি তোলার আগে সাত দিন সময় নেয়। এবং ঠিক করে এর মধ্যে এসে যে কোন উপায়ে পাঁচ লক্ষ টাকা জোগাড় করবে। আর তার জন্য সে কারোর কাছে কোন সাহায্য নেবে না। তখনই সে মেয়েদের স্কুলে ছুটে যায় বার্ষিক স্কুলের খরচটা হিসাব নেওয়ার জন্য। আর তখনই তার টাকা রোজগারের উপায় বেরিয়ে যায়।

anurager chowa
anurager chowa

সোনা রুপা আর স্কুলে এক অর্গানাইজার আসেন, যারা একটি নাচের প্রতিযোগিতার আয়োজন করেছে। যেখানে জিততে পারলে পুরস্কার হিসেবে তিন লক্ষ টাকা তারা দেবেন। আর এই সুযোগটা দীপা কোন রকম ভাবেই হাতছাড়া করতে চায়না। কিন্তু এই পথটা যে এতটাও সহজ হবে না এটা সবাই দীপাকে ভালো রকম ভাবে বোঝায়।

WhatsApp Group Join Now

কিন্তু দীপা মনে মনে ঠিক করে নেয় যে, সে হাল ছাড়বে না। তাই সে পুরোদমে নাচের প্রস্তুতি শুরু করে।এখন দেখার বিষয় হলো দীপা কিভাবে পুরো টাকা জোগাড় করে মেয়েদের কাস্টাডিটা জিতে নেয়। সেটা দেখতে হলে অবশ্যই আপনাদের চোখ রাখতে হবে টিভির পর্দায় আগামী পর্ব গুলির(Anurager Chowa) দিকে।

আরও পড়ুন: Icche Putul: ময়ূরীকে শাস্তি দিতে এবার মেঘকে নিয়ে থানায় যাবেন মধুমিতা! প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment