লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Arijit Viral Video: মাটিতে বসেই ছেলের সঙ্গে আড্ডা দিচ্ছেন অরিজিৎ সিং, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল রাজস্থানে ছুটি কাটানোর ভিডিও

Published on:

Arijit Singh: কিছু কিছু মানুষ আছেন যারা চরম উন্নতির শিখরে পৌঁছে গিয়েও নিজের শিকড়কে ভুলে যান না।অর্থাৎ খ্যাতির শীর্ষে উঠে গিয়েও ভুলে যায় নি নিজের অস্তিত্ব।এরকম একজন প্রতিভাবান ব্যাক্তিত্ব হলো অরিজিৎ সিং(Arijit Singh)। হিন্দি বলিউড(Bollywood) যার কণ্ঠস্বর ছাড়া অচল।একের পর এক হিট গান উপহার দিয়েছেন।বাংলা টলিউডেও (Tollywood)সুন্দর সুন্দর গান উপহার দিয়ে গিয়েছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু মানুষ হিসেবে তিনি অধাসাধরণ।কাজের সুত্রে বর্তমানে মুম্বাইয়ে থাকেন।কিন্তু জীবনযাপন করেন সেলিব্রিটিদের মত নন।সাধারণ মানুষের মতো সাধারণভাবে থাকতে ভালোবাসেন।কখনো ছেলেকে স্কুটি করে স্কুলে আনতে যেতে দেখা যায় তাকে।আর চার পাঁচজন অভিভাবকদের মত অপেক্ষা করেন ছেলের জন্য। আবার কখনো বাজার করেন।স্যাড সং থেকে লাভ সং সবেতেই হিট অরিজিৎ সিং।

Arijit
Arijit

তার ভক্তরা তার এই নমনীয় ব্যবহারে আপ্লুত। ২০২৩ এ একের পর এক হিট সং উপহার দিয়েছেন আমাদের।বর্তমানে তিনি (Arijit Singh) ফ্যামিলি টাইম কাটাচ্ছেন।বছরের শেষ এবং শুরু কাটিয়েছেন পরিবারের সাথেই।স্ত্রী কোয়েল এবং দুই ছেলে আলি ও জুল কে নিয়ে রাজস্থান পাড়ি দিয়েছেন।

Arijit Singh Viral Photo: 

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অরিজিৎ সিংকে (Arijit Singh) মাটিতে বসে থাকতে দেখা যাচ্ছে।শুধু মাটিতে বসে আছেন তাই নয় ,বেশ আড্ডা দিতে দেখা গেলো গায়ককে।তার ছেলেকে ঐতিহাসিক স্থাপত্যের কোনো একটি পাঁচিলের সামনে উচুঁ জায়গায় বসে থাকতে দেখা যায়।রাজস্থানে ঘুরতে যাওয়ার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে।একটি সেলফিতে দেখা যাচ্ছে তাকে।পিছনে স্ত্রী এবং দুই ছেলে।

আরও পড়ুন: Arijit Singh Turban: কেন হঠাৎ পাগড়ি পরা শুরু করলেন অরিজিৎ সিং? জানলে চোখে জল আসবে আপনার

বিগ বাজেটের ছবি মানেই অরিজিৎ সিংয়ের কণ্ঠস্বর থাকবেই।হাজারো ব্যস্ততার ভিড়ে পরিবারকে সময় দেওয়া প্রায় হয়ে ওঠে না।তাই রাজস্থানে এবার পারিবারিক সময় কাটাতে ব্যস্ত গায়ক। এত নামী একজন মানুষ হয়েও ছুটি কাটাচ্ছেন একদম সাধারণ মানুষের মতো।যতটুকু প্রয়োজন ততটুকু আড়ম্বর আছে তার জীবনে।খুব বেশি আড়ম্বরপূর্ণ জীবন যাপনকে কখনোই প্রাধান্য দেন নি অরিজিৎ সিং।তাই তিনি সাধারণের মধ্যে অসাধারণ হয়ে উঠতে পেরেছেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment