লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Arijit Singh Turban: কেন হঠাৎ পাগড়ি পরা শুরু করলেন অরিজিৎ সিং? জানলে চোখে জল আসবে আপনার

Published on:

Arijit Singh Turban: আজকে ফাঁস করব আমরা মেলোডি কিং অরিজিৎ সিংয়ের পাগড়ী রহস্য। অরিজিত সিং (Arijit Singh) নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন ফ্রেম গুরুকুল নামের একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে কিন্তু সেখানে বিশেষ সাফল্য অর্জন না করলেও নিজের জীবনে ভীষণভাবে সফল হয়েছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজ কোটি কোটি মানুষের মনে তাঁর জায়গা। কঠোর পরিশ্রম ও অধ্যাবসায়ের মধ্যে দিয়ে এই জায়গাটি তিনি তৈরি করেছেন। আজ ৮ থেকে ৮০ সকলেই মন্ত্রমুগ্ধ হয়ে শোনেন তাঁর গলা। আজও তাঁর কনসার্টে একটা টিকিটও পড়ে থাকে না বিক্রি হতে। তাঁকে একবার এক ঝলক দেখার জন্য মানুষ পাগলের মত অপেক্ষা করতে পারেন। এতটাই তার পাগল ভক্তের সংখ্যা কিন্তু সেদিনের অরিজিৎ সিং (Arijit Singh) এর সাথে আজকের অরিজিৎ সিং বিস্তর ফারাক। তার মধ্যে প্রথমেই যেটি নজরে পড়ে তা হল মাথায় পাগড়ি।

Here’s why Arijit Singh has started wearing Turban : 

Arijit Singh
Arijit Singh

ক্যারিয়ারে প্রথমে দিকে আমরা তাঁর মাথায় কখনোই কোনদিনই পাগড়ী দেখিনি। পাগড়ী দেখতে শুরু করি প্রথম করনা মহামারীর পর থেকে যখন নিজের মাকে হারিয়ে ফেলেছিলেন তিনি। করোনা গ্রাস করেছিল তাঁর মাকে কিন্তু করোনার থেকে সরে ওঠার পর আচমকাই সেরিব্রাল অ্যাটাকে। তাঁর মা বাঙালি এবং বাবা শিখ মূলত পরিবারের রীতিকে বজায় রাখতেই তিনি তাঁর মাথায় পড়েছেন পাগলী। সেই থেকে এক মুহূর্ত তাঁকে পাত্রী ছাড়া দেখা যায় না।

আরও পড়ুন: Adrit-Kaushambi: প্রকাশ্যে এল আদৃত কৌশাম্বির বিয়ের কার্ড; কবে গাঁটছড়া বাঁধছেন এই জুটি! জানুন বিস্তারিত

এমনকি মা মারা যাবার পর তিনি পাকাপাকিভাবে দুই সন্তান ও তাঁর স্ত্রীকে নিয়ে এসে বসবাস করেন জিয়াগঞ্জের বাড়িতে, তাঁর জন্ম ভিটেতে। যদিও মুম্বাইয়ে তাঁর একটি বাড়ি রয়েছে কিন্তু প্রয়োজন ছাড়া তিনি সেখানে যান না। তবে রূপ যাই হোক গলা যে অসম্ভব টানে আমাদের তা অস্বীকার করার জায়গা নেই।

 

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment