মহিষাসুরের মুখে র‍্যাপ, সঙ্গে ভূতের নাচ! ‘বিভীষিকাময়’ মহালয়া দেখে ছিঃ ছিঃ করছেন দর্শকরা

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

হাতেগোনা আর মাত্র কয়েকটা দিন বাকি পুজোর। আর তার আগেই সবার ঘরে ঘরে শোনা যায় দেবীর আগমনীর সুর। এবছর মহালয়া ছিল 14 ই অক্টোবর। স্টার জলসা, জি বাংলা সহ আরও অন্যান্য চ্যানেলে প্রতিবছরের মতন এবারেও মহালয়া দেখানো হয়। আর তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির হট্টগোল পড়ে যায়। এবারে স্টার জলসায় এই মহালয়া য় দেবী দুর্গার রূপে ছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

mahalaya
mahalaya

টিভিতে অনুষ্ঠিত এই মহালয়া দেখে ব্যাঙ্গাত্মক মন্তব্য হয়ে যায় সোশ্যাল মিডিয়া য় কোথাও দেখা যায় শিব ঠাকুর নাচ করছে, আবার কোথাও দেখা যাচ্ছে ভূতের নাচ দেখে অজ্ঞান হয়ে যাচ্ছে সতী মা। মহালয়ার এই বিভিন্ন প্রকারভেদ দেখে অভিনেত্রী শ্রীলেখা মুখ খুললেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী বলেন “একটা সময় ছিল যখন হাতের কাছে কোন কালার টিভি ছিল না তখন মনোরঞ্জনের একমাত্র মাধ্যম ছিল রেডিও সেই রেডিওতে বীরেন্দ্র ভদ্রের কন্ঠে চন্ডী পাঠের মন্ত্রে ঘুম ভেঙ্গে যেত আমাদের। এই ভাবেই শুরু হতো বাঙালি মহালয়া।

mahalaya
mahalaya

তারপর যখন টিভি আসে তখন টিভিতে দুর্গা সাজতেন সংযুক্তা বন্দ্যোপাধ্যায়। তাকে দেখতেই অনেকটা দেবীর মায়ের মত। মনে হতো যেন স্বর্গ থেকে দেবী স্বয়ং মর্তে নেমে এসেছে। দেবী দুর্গার শাড়ির হরেক রকম বাহার থাকে না, কেবলমাত্র লাল পাড় সাদা শাড়িতেই দেবী দুর্গা সাজা যায়। অভিনেত্রীর এইরকম বক্তব্যে মন্তব্য করেন বহু অনুরাগী অনেকে বলেন এখন টিভিতে আর মহালয়া দেখার মতন হয় না এ ব্যাপারে সংযুক্তা বন্দ্যোপাধ্যায় কে প্রশ্ন করলে তিনি জানান এক এক জন অভিনেত্রী একেক রকম ভাবে কাজ করেন। ভালো কাজ করলে অবশ্যই ভালো ফল পাবেন।

আরও পড়ুন: শিমুল ও প্রতীক্ষা একজোট হলো! এবার দুই বউ মিলে স্বামীদের সঠিক পথে আনবে, ফাঁস ধামাকাদার পর্ব

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow