শিমুল ও প্রতীক্ষা একজোট হলো! এবার দুই বউ মিলে স্বামীদের সঠিক পথে আনবে, ফাঁস ধামাকাদার পর্ব

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল কার কাছে কই মনের কথায় তুলে ধরা হয়েছে সমাজের বাস্তব চিত্র, যেখানে প্রতিনিয়ত এমন অনেক মেয়েদের শ্বশুরবাড়িতে অত্যাচারিত নিগৃহীত হতে হয় শিমুল তাদের মতই একজন যে বিয়ের পর দিন থেকেই তাঁর শাশুড়ি দেওর এমনকি স্বামীর কাছেও চরম অত্যাচারিত হতে হয়।

Kar Kache Koi Moner Katha
Kar Kache Koi Moner Katha

স্বামী পরাগ রাতের পর রাত তার ওপর শারীরিক এবং মানসিক অত্যাচার চালায়। তবে শিমুল অত্যন্ত প্রতিবাদী এক মেয়ে যে অন্যায়কে সহ্য করতে পারে না অন্যায়ের প্রতিবাদ করে আর সেখানেই তা শ্বশুরবাড়ির লোকের সঙ্গে তাঁর দ্বন্দ্ব। দ্বন্দ্ব শুধুমাত্র তাঁর শাশুড়ি দেওর কিংবা বরের সাথে নয় দ্বন্দ্ব তাঁর হবু ছোট জা প্রতীক্ষার সাথেও।

প্রতীক্ষা এবং পলাশ অর্থাৎ শিমুলের দেওর দুজনে মিলে ষড়যন্ত্র করে শিমুলকে বাড়ি থেকে বার করার চেষ্টায় রয়েছে। তাই শিমুলের বন্ধু অনুলেখার কাছ থেকে খবর সংগ্রহ করে প্ল্যান করে শিমুলকে দুশ্চরিত্র প্রমাণ করবে বলে, তা প্রমাণিতও হয় কিন্তু শিমুল আশা রাখে প্রতীক্ষাও একদিন বুঝবে পলাশ কেমন ছেলে। আরও পড়ুন: বিয়ের আগেই সহবাস দেখিয়ে বিতর্কের মুখে স্টার জলসা! নোংরামি দেখে ছিঃ ছিঃ করছে দর্শকরা

এরই মাঝে এক ধামাকাদার প্রোমো দেখা গিয়েছে এই সিরিয়ালে যাতে দেখা যাচ্ছে শিমুল ও তাঁর বান্ধবীদের সাথে দলে নাম লিখিয়েছে প্রতীক্ষা। একসাথে প্রদীপ জ্বেলে নিজেদের জীবনে শুভারম্ভ করছে। এ কিসের ইঙ্গিত সকল দর্শকের মনে কৌতূহল রয়েছে এবং আগামী দিনে কি এমন ঘটল যার জন্য প্রতীক্ষা সম্পূর্ণ ভোল বদল হলো তা জানতে অবশ্যই চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় প্রতিদিন।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow