লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ashtami: গল্পে নয়া মোড়! অষ্টমীকে ভালোবাসার কথা জানাল আয়ুষ্মান!

Published on:

Astami: জি বাংলায় (Zee Bangla) সদ্য শুরু হয়েছে ধারাবাহিক অষ্টমী (Ashtami)। এই ধারাবাহিকে অনেকে প্রথম থেকেই গৌরী এলোর (Gouri Elo) ছায়া দেখতে পেয়েছেন। সংস্কার এবং কুসংস্কারের মধ্যবর্তী জাগরণ দিয়ে এগিয়ে যাচ্ছে এই গল্প। তবে পুরনো গৌরী এলো ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা এই ধারাবাহিকের কাহিনী। ধারাবাহিকের নায়িকার নাম অষ্টমী। তিনি একটি গ্রামের স্কুলে শিক্ষিকা। সেই গ্রামে এসে গ্রামের বৌরানী ঠাকুরের কথা জানতে পারে সে। এক সময় গ্রামের কর্তৃ ছিলেন এই বৌরানী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দু-র্ঘ-না-য় মৃ-ত্যু-র পর তিনি দেবী রূপে পুজিতা হন এই গ্রামে। শুধু তাই নয় গ্রামের এক পুরুষের উপর ভর করেন তিনি। যেকোনো সমস্যার সমাধান বাঁতলে দেন। ইতিমধ্যেই পাপ পুণ্যের নানান টুইস্টে জমে উঠেছে এই ধারাবাহিক। ধারাবাহিকে পুরুষোত্তম সিংহ এক সবল চরিত্র। তার উপরেই নাকি ভর করেন বৌরানী। এদিকে গ্রামের স্কুলে পড়াতে এসে ওই বাড়িতেই জায়গা হয়েছে অষ্টমীর।। বাড়িতে কেউ কেউ তাকে যথেষ্ট পছন্দ করেন। আবার বাড়ির ছেলে আয়ুষ্মানের সঙ্গে তার আদায় কাঁচকলায় সম্পর্ক থাকলেও বর্তমানে তারা মিষ্টি বন্ধু। আয়ুষ্মানের বাবা পুরুষোত্তম সিংহ। তিনি ভীষণ কঠোর এবং রক্ষণশীল এক চরিত্র। যদিও বাবার কোনো অন্যায়কে প্রশ্রয় দেন না আয়ুষ্মান।

Ayushman Tell About His Feeling Towards Ashtami:

আড়াল থেকে বাবার অন্যায় আটকানোর জন্য নানান রকম কাজ করেন তিনি তবে সামনাসামনি বাবাকে কিছু বলতে পারেন না। আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন প্রখ্যাত অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Mallik) অন্যদিকে অষ্টমীর চরিত্রে নবাগতা অভিনেত্রী ঋতব্রতা। এবার নাকি এই গল্পে আসতে চলেছে এক মিষ্টি প্রেমের কাহিনী। আয়ুষ্মান এবং অষ্টমীর মধ্যে যে সম্পর্ক গড়ে উঠবে এবং তারাই হবে অদূর ভবিষ্যতে নায়ক নায়িকা সেটা পূর্ব নির্ধারিত।

কিন্তু এবার সত্যি সত্যি তাদের মধ্যে তৈরি হতে চলেছে এক নিবিড় সম্পর্ক। সেই সম্পর্কের বেড়াজালের কথা কিছুটা নিজেই আঁচ করে ফেলেছেন অষ্টমী (Ashtami)। আয়ুষ্মানের বাড়ির লোকের সঙ্গে যথেষ্ট ভাব ভালোবাসা তৈরি হয় তার। তাদের সঙ্গে মজা করে অষ্টমী বলেন বাড়ির ছেলে আয়ুষ্মান নিশ্চয়ই প্রেমে পড়েছেন। তাই জন্য সে এত অন্যমনস্ক। প্রেমে পড়া মানুষটির কথা সে ভাবছে সবসময়।

আরও পড়ুন: Kaushambi-Adrit Wedding Menu: সাবেকিয়ানা সাজ আর বাঙালিয়ানা খাবার! কৌশাম্বী-আদৃতের বিয়ের মেনুতে একের পর এক চমক! কী কী ধরনের পদ রয়েছে দেখে নিন চটপট

আর ঠিক সেই সময় আয়ুষ্মানের মা ভাবতে শুরু করেন যদি অষ্টমীকে তার ছেলের বউ করা যায়। অষ্টমীকে প্রথম থেকেই তিনি যথেষ্ট পছন্দ করেন। কিন্তু তিনি চাইলেই তো আর হবেনা তার কর্তা অর্থাৎ পুরুষোত্তম সিংহ কিছুতেই পছন্দ করবেন না অষ্টমীকে। তিনি আগে থেকেই আয়ুষ্মানের বিয়ে ঠিক করে রেখেছেন বলে জানিয়েছেন। কিন্তু আয়ুষ্মান সত্যি সত্যি কাকে ভালোবাসে। কার প্রেমের নাজেহাল সে। সেটা জানবার জন্য উঠেপড়ে লেগেছে অষ্টমী। অষ্টমীকে আর কোনো রাখঢাক না করে মনের কথাটা বলে ফেলে আয়ুষ্মান।

আরও পড়ুন: Subhashree Ganguly: মাতৃদিবসে পরমপ্রাপ্তি অভিনেত্রী শুভশ্রীর! বড় ছেলে ইউভান দিল এই উপহার!

সে জানিয়েছে অষ্টমীকে (Ashtami) প্রথমবার দেখার পর থেকেই তার প্রতি এক ভালবাসার মোহ তৈরি হয়েছে। অষ্টমীকে এভাবেই নিজের মনের কথা ব্যক্ত করে সে। যদিও উজ্জয়নী নামে যে মেয়েটির সঙ্গে আয়ুষ্মানের বিয়ে ঠিক হয়ে রয়েছে তাকে যে আয়ুষ্মান মন থেকে পছন্দ করেন না সেটা অষ্টমীর কাছে জাহির করে সে। কিন্তু এবার অষ্টমীর কি প্রতিক্রিয়া হবে। এই প্রেমে আসবেই বাধা। সেই বাধা টপকে কী এক হতে পারবে আয়ুষ্মান এবং অষ্টমী! জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।