লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sreemoyee Chattoraj: সুইমিংপুলে জলকেলি শ্রীময়ীর! সুস্পষ্ট বক্ষবিভাজিকা! দেখা মিলল না কাঞ্চনের

Published on:

Sreemoyee Chattoraj: বিয়ের পর থেকেই নানান অবতারে ধরা দিয়ে নিন্দুকদের মুখে চুনকালি মাখিয়েছেন কাঞ্চন শ্রীময়ী। ফেব্রুয়ারি মাসে ধুমধাম করে তৃতীয় বিয়ে সারেন অভিনেতা এবং বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallik), বিয়ে করে বেশ আনন্দেই রয়েছেন তিনি। বয়সে অল্প বউয়ের সঙ্গে কখনো গল্পে মেতে রয়েছেন আবার কখনো যাচ্ছেন শ্বশুরবাড়িতে জামাই আদর খেতে। তবে এবার কাঞ্চন পত্নীকে দেখা গেল একান্তে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Sreemoyee Chattoraj’s Picture Viral On Social Media:

Sreemoyee Chattoraj
Sreemoyee Chattoraj

রিসর্টের পুলে শ্রীময়ী (Shrremoyee Chattaraj)। ‘আমরা ভালো আছি আমাদের মানসিক এবং শারীরিক চাহিদা পূরণ হচ্ছে’ এইভাবেই বারবার ভক্তদের এবং নিন্দুকদের জবাব দিয়েছেন শ্রীময়ী। একইসঙ্গে তার পারিবারিক বিষয়ে নাক না গলানোর জন্য সকলকে পরামর্শ দিয়েছেন কাঞ্চন। সেই ভালো থাকার একগুচ্ছ ছবি দেখা গেছে বহুবার। বিয়ের তিন মাস পর রিসোর্টের ধারে শ্রীময়ী। নীল রঙের স্নান পোশাক পড়ে রয়েছেন শ্রীময়ী। তার চুল খোপা বাধা ঠোঁটে লিপস্টিক। এই দাবদাহে ছুটি কাটানোর একেবারে আদর্শ ঠিকানা, এই ধরনের সুইমিং পুল। এখানে জলে জলকেলি করছেন শ্রীময়ী। তার হাতে রয়েছে একটি নরম পানীয়ের গ্লাস। সেই সুন্দর মুহূর্তের ছবি তিনি ভাগ করে নিয়েছেন সমাজ মাধ্যমের পাতায়।

আরও পড়ুন: Soumitrisha Kundu: মিঠাইকে বাদ দিয়ে এই কাণ্ড! আদৃতের বিয়ের ভিডিও দেখে রেগে আগুন নেটিজেনরা

তবে এই রিসোর্টে তিনি তার আত্মীয় পরিজনদের নিয়ে গিয়েছেন। দেখা মেলেনি তার পরম আত্মীয় কাঞ্চনের। তবে কি কাঞ্চনের সঙ্গে এর মধ্যেই দূরত্ব বেড়ে গেল শ্রীময়ীর। নাকি নিজের কাজে ব্যস্ত রয়েছেন কাঞ্চন! প্রসঙ্গত এপ্রিল মাসে শ্রীরামপুরের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করতে গিয়ে বেকায়দায় পড়তে হয় কাঞ্চনকে। তাকে নাকি গ্রামের মহিলারা একসেপ্ট করছেন না এমন অভিযোগ তুলে অপমান করে গাড়ি থেকে নামিয়ে দেন কল্যাণ। যদিও তাতে থোরাই কেয়ার কাঞ্চন-শ্রীময়ীর। কিন্তু এবার স্বামীর সঙ্গে বিচ্ছিন্ন হয়ে পুলের ধারে সময় কাটাচ্ছেন শ্রীময়ী, ব্যাপারটা কি। যদিও সেই ব্যাপারে কোনো আভাস পাওয়া যায়নি। তবে বরকে যে মিস করছেন সেটা আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন মিসেস মল্লিক।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।