লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Basabdatta Chatterjee: মায়ের মতোই মিষ্টি; বাসবদত্তার কোলের এই একরত্তিকে চেনেন!

Published on:

Actress Basabdatta Chatterjee: রবীন্দ্র চরিত্রের জন্যই যেন তৈরি হয়েছে তার মুখ। প্রথমবার বয়েই গেল ধারাবাহিকে তাকে দেখা গিয়েছিল মুখ্য চরিত্রে। এরপর বেশ কয়েকদিন অভিনয় থেকে বিরতি নিয়ে আবার ফেরেন তিনি। তাকে সকলে বয়েই গেলর কৃষ্ণা বলেই চেনেন। তিনি আর কেউ নন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়। বর্তমানে তিনি জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে সুচরিতা চরিত্রে অভিনয় করছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Basabdatta Chatterjee Revealed Her Daughter Picture:

তার বলিষ্ঠ অভিনয় এবং অসাধারণ সৌন্দর্যতা দিয়ে লক্ষ লক্ষ ভক্তদের মন জয় করেছেন অভিনেত্রী। খুব একটা আলোচনা সমালোচনার মধ্যে থাকতে দেখা যায় না তাকে। মিষ্টভাষী এবং সুবক্তা হিসেবে পরিচিত তিনি। এবার হঠাৎ প্রচারের আলোয় চলে এলেন অভিনেত্রী। হেতু তার মেয়ে। ছোট্ট মেয়ের ছবি প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী বাসবদত্তা। আর তাতেই শুভেচ্ছা এবং ভালোবাসার বন্যা বয়ে গেল। মেয়ের নাম আদিয়া। ফুটফুটে মেয়েকে সবার সঙ্গে পরিচয় করালেন। গত বছর জুলাই মাসে মা হয়েছেন অভিনেত্রী। ২৪ শে জুলাই ২০২২ সালে সেই খুশির খবর ভাগ করে নিয়েছিলেন তিনি। প্রথমবার মা হওয়ার অভিজ্ঞতা স্বাভাবিকভাবেই মধুর।

আরও পড়ুন: Soumitrisha Kundu: ‘সৌমিতৃষা ভালো অভিনয় করে’ দ্বিতীয় ছবির সুযোগ আসতে নিজের ঢাক নিজেই পেটাতে ব্যস্ত অভিনেত্রী

তবে এতদিন মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি। মাতৃত্বের নানান স্বাদ তিনি ভাগ করে নিয়েছেন তার ভক্তদের সঙ্গে। তবে অভিনেত্রীর অনুরাগীরা এতদিন অপেক্ষায় ছিলেন কখন সেই ছোট্ট পরীকে দেখা যাবে সর্বসম্মুখে। বেশি দিন আর অপেক্ষা জিইয়ে রাখলেন না বাসবদত্তা। ভালোবাসার বিশেষ দিনেই মেয়ের মুখ সামনে এনেছিলেন তিনি। আর এইবার নতুন করে তার মেয়ের ছবি ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

আর তারপর থেকে শুধুই ভালবাসার ছড়াছড়ি। ছোট্ট কন্যাকে আশীর্বাদ আর স্নেহে ভরিয়ে দিয়েছেন তার ভক্তরা। এর জন্য ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিনেত্রী। ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দীর্ঘদিনের বন্ধু অনির্বানের সাথে। প্রায় তিন বছর পর মা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন। এরপর মেয়ের মুখ আনলেন সামনে। মায়ের মতই সুন্দরী এবং মিষ্টি আদিয়া সেটা বলাই বাহুল্য।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।