লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Bengali Serial: মাত্র ৩৩ পর্বেই বন্ধ হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের! জায়গা নিল কে?

Published on:

Bengali Serial: জনতা জনার্দনের মতামত নির্বাচিত হয় টিআরপি দ্বারা। যে ধারাবাহিক দর্শকরা পছন্দ করবেন তা কয়েক বছর ধরে সগৌরবে চলবে। কিন্তু যাকে গ্রীন সার্টিফিকেট দেবেন না তা রাতারাতি বন্ধ হয়ে যেতে পারে। ঠিক যেমনটা হচ্ছে স্টার জলসার এক ভক্তিমূলক ধারাবাহিক ভক্তির সাগরের (Bhakti Sagar) সঙ্গে। মাস ঘুরতে না ঘুরতেই বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। গদাধরের জীবন কাহিনী নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু হঠাৎ করেই ছন্দপতন। মাত্র ৩৩ টা এপিসোড সম্পন্ন করেই শেষের পথে এই ধারাবাহিক। ধারাবাহিক নির্মাতারা জানিয়েছেন এর নাকি টিআরপি নেই। এই প্রসঙ্গে ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রিজু বিশ্বাস (Rizu Biswas) জানিয়েছেন, আমাদের গত শুক্রবার প্রযোজনা সংস্থার তরফে এই সিদ্ধান্তের কথা জানানো হয়। ছেলেবেলাতেই গদাধরের জীবন শেষ হচ্ছে। তার বদলে আসছে নতুন ধারাবাহিক। তবে ধারাবাহিক শেষ না হলেও তুমি আশেপাশে থাকলের (Tumi asepashe Thakle) কপাল পুড়তে চলেছে। ২৭- এ মে থেকে রাত ৮ টার সময় আর দেখা যাবে না এই ধারাবাহিক (Bengali Serial)

Star Jalsa’s popular Bengali Serial Bhakti Sagar is coming to an end:

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আসলে জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু ( Neem phuler modhu) ধারাবাহিকের সঙ্গে কিছুতেই পাল্লা দিয়ে উঠতে পারছিল না তুমি আশেপাশে থাকলে। গল্পের ট্র্যাক বদলে যাওয়া নাকি এর অন্যতম কারণ বলছেন বিশেষজ্ঞরা। আর সেই কারণেই এবার ওই সময়ে এক নতুন ধারাবাহিক এনে চমক দিতে চাইছে স্টার জলসা। ইতিমধ্যেই সেই নতুন ধারাবাহিকের প্রমো ভাইরাল হয়েছে। ওই সময়ের সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক উড়ান। সুরিন্দর ফিল্ম টেলিভিশন(SVF) নিয়ে আসছে এই উড়ান (Uran)। নবাগত নায়িকার বিপরীতে পোরখাওয়া অভিনেতা প্রতীক সেন(Pratik sen)

আরও পড়ুন: Jagaddhatri: কৌশিকীকে চোখের জলে বিদায় জানিয়ে মুখার্জি বাড়ি ছাড়লো জগদ্ধাত্রী! প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

শোনা যাচ্ছে একটি হিন্দি ধারাবাহিকের রিমেকে তৈরি হচ্ছে এই বাংলা ধারাবাহিক। ডানপিটে মেয়ে পূজারিণী অন্ধকার গলির মাঝে সবজি বিক্রি করে। অন্যদিকে পরিস্থিতির চাপে পড়ে মদের নেশায় ভালো ছেলে মহারাজ হয়ে গিয়েছে নেশাখোর। পূজারিণী পরিবারের প্রতি দায়িত্বশীল অন্যের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। কিন্তু তার দিকেই নজর পড়ে এলাকার মহাজনের। সেই মহাজনের কাছ থেকে তাকে বাঁচাতে আসরে নামে হিরো। কিন্তু প্রশ্ন হল পারো এবং দেবের কেমিস্ট্রি ঠিক কখন দেখবে স্টারের দর্শকরা। জানা গিয়েছে ভক্তির সাগরের স্লটে বিকেল সাড়ে পাঁচটা থেকে দেখা যাবে এই মেগা।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।