লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Mishmee Das: রাখি পরাতে পরাতেই সিঁদুর পরিয়ে দেবে.. রনজয়ের সঙ্গে মিশমির অনস্ক্রিন সম্পর্ক নিয়ে খোঁচা রচনার

Published on:

Mishmee Das: জি বাংলার ( Zee Bangla) জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান বিভিন্ন মহিলাদের জীবনের হাসি কান্না মজা নানান গল্প নিয়ে উপস্থাপিত হয় এই রিয়ালিটি শো। যার সঞ্চালনায় রয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Bannerjee)। সম্প্রতি রিয়েলিটি শোয়ে হাজির ছিলেন জি বাংলার জনপ্রিয় সব ধারাবাহিকের অভিনেত্রীরা। ঋ সেনগুপ্ত থেকে মিসমি দাস আয়েশা ভট্টাচার্য থেকে শ্রীতমা নানান খুনসুটির গল্প ভাগ করে নিয়েছেন তারা। বর্তমানে হ্যাপিলি সিঙ্গেল দাবি করা মিশমির সঙ্গে একটু বেশি মজা করেছেন রচনা। তার প্রেম জীবনে নাকি এক দাদার আগমন ঘটেছে। তার কথা বলতেই হেসে লুটোপুটি মিশমী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rachna Banerjee Poked To Actress Mishmee Das About Her Love Life:

পাশ থেকে আওয়াজ দিয়েছেন ঋ। জি বাংলার কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে এক অন্যতম চরিত্রে অভিনয় করছেন মিসমি। ধারাবাহিকের নায়ক রনজয় বিষ্ণুর (Ranojoy Bishnu) সঙ্গে নাকি একটু অন্যরকম সম্পর্ক রয়েছে বাস্তবে। ধারাবাহিকে তারা দাদা বোন হলেও ব্যক্তিগত জীবনে নাকি তাদের মধ্যে প্রেমের আগমন ঘটেছে। তা কিছুটা আন্দাজ করেছেন রচনা নিজেও।

আরও পড়ুন: Superstar Singer 3: মাতৃ দিবসে আবির্ভাবের গানে চোখে জল নেহার; কী রিটার্ন গিফট মিলল খুদের?

আদ্যোপান্ত সিঙ্গেল হিসেবে দাবি করা মিশমিকে দিদি নাম্বার ওয়ান বলেন, মানে রাখি পড়াতে পড়াতে সিঁদুর পরিয়ে দেবে! ব্যাস তাতেই হাসির রোল। যদিও হাসতে হাসতে ছোট পর্দার অভিনেত্রী বলেন, সিরিয়ালে আমরা ভীষণ ক্লোজ ভাই বোন। শুটিংয়ের সময় দাদাভাই বলব আর রচনাদির কথা মনে পড়বে। প্রসঙ্গটা খানিক এগিয়ে দিয়ে শ্রীতমা বলেন, খুব শীঘ্রই রাখি পড়ানোর সিন আসবে তো আমাদের।

আরও পড়ুন: Basabdatta Chatterjee: মায়ের মতোই মিষ্টি; বাসবদত্তার কোলের এই একরত্তিকে চেনেন!

তবে কি সত্যি সত্যিই সম্পর্কে জড়িয়েছেন মিশমি এবং রনজয়। এই প্রশ্নের উত্তরে রনজয় বারবার অস্বীকার করেছেন। যদিও মজা মশকরা করে বারবার রনজয়ের সঙ্গে ছবি পোস্ট করে মিসমি লিখেছেন, আমরা সম্পর্কে আছি তবে ভাই-বোনের। এদিন দিদি নম্বর ওয়ানেও সেই একই প্রসঙ্গে খানিকটা কোন ঠাসা হতে হলো।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।