লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘মহানায়িকা’ সন্মান পেলেও কাজ মেলেনি ইন্ডাস্ট্রিতে! কাজের জন্য বাংলাদেশ ছুটলেন সায়ন্তিকা

Published on:

WhatsApp Group Join Now

ভারত তথা বাংলার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সায়ন্তিকা ব্যানার্জি (Sayantika Banerjee)। যিনি অভিনেত্রীর পাশাপাশি একজন ডান্সার, মডেল। এর সাথে তিনি একজন জননেত্রীও বটে। বহু বাংলা ছবিতে তিনি কাজ করেছেন। ২০০৯ সালে ‘ঘর সংসার’ ছবি দিয়ে অভিনয়ে পা রাখেন এরপর ২০১২ সালে জিতের (Jeet) বিপরীতে ‘আওয়ারা’ ছবিতেও তাঁকে দেখা যায়। এই ছবির মধ্যে দিয়েই তিনি বেশ জনপ্রিয়তা লাভ করেন এবং এরপর থেকে অনেক বাংলা ছবিতেই তাঁকে দেখা গিয়েছে।

অভিনেতা অঙ্কুশের (Ankush) বিপরীতেও তাকে কাজ করতে দেখা গিয়েছে। এছাড়া বাংলার সুপারস্টার দেবের (Dev) সঙ্গেও তিনি কাজ করেছেন। তাঁর ঝুলিতে রয়েছে ‘অভিমান’, ‘হিরোগিরি’, ‘বিন্দাস’, ‘কেলোর কীর্তি’, ‘আমি যে কে তোমার’-এর মতো হিট বাংলা ছবি। তবে এখনো পর্যন্ত খুব বেশি ছবি তিনি করেননি। কিন্তু অল্প ছবিতে কাজ করেও এ বছর তিনি ‘মহানায়িকা’ সম্মানে ভূষিত হয়েছেন। যদিও এ সম্মান মিললেও, দীর্ঘদিন ছবিতে কাজ করার সুযোগ মেলেনি অভিনেত্রীর।

Sayantika
Sayantika

প্রসঙ্গত, ২০২১ সাল নাগাদ অভিনেত্রী সায়ন্তিকা তৃণমূলে যোগদান করেছেন। এরপর থেকে তাঁকে একাধিক রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিতে দেখা গিয়েছে। এছাড়া সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ সক্রিয়। তবে ২০১৭ পর আর কোনো বাংলা ছবিতে দেখা যায়নি তাঁকে। এর কারণ তাঁর বেশ কয়েকটি ছবি ফ্লপ হয়েছে। আর এরপর থেকেই তিনি টলিউডে কাজ কম পেতে শুরু করেছেন। যে কারণে তিনি কলকাতা ছেড়ে ঢাকার ছবিতে কাজ করতে বাংলাদেশে ছুটে গিয়েছেন।

জানা যাচ্ছে, বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জায়েদ খানের (Jayed Khan) নতুন ছবি ‘ছায়াবাজ’ (Chayabaz) -এ অভিনেত্রীকে নায়িকা রূপে দেখা যাবে। এই মাসেই ছবি শুটিং শুরু হবে। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জায়েদ খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন এবং এই নতুন ছবির কথা জানিয়েছেন ভক্তদের। নতুন ছবির জন্য অভিনেত্রীকে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন। তবে ঢাকার ছবিতে অভিনয় করে, অভিনেতা এবারেও কতটা সফল হবেন তা সময়ই বলবে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment