সালমান খানের গানে কোমর দুলিয়ে নাচলেন শিমুলের শাশুড়ি! তুমুল ভাইরাল ভিডিও

WhatsApp Channel Join Now
Google News Follow

বাংলা ধারাবাহিকগুলির (Bengali Mega Serial) মধ্যে এখন বেশ চর্চায় রয়েছে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিক। শুরু থেকেই এই ধারাবাহিক দর্শক মন জয় করে নিয়েছে। বাস্তবতার উপর নির্ভর করে ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে। যেখানে শ্বশুর বাড়িতে বৌমার অপমানিত এবং অত্যাচার হওয়ার ছবি ধরা পড়েছে। আর এই ধারাবাহিকের অন্যতম চরিত্র হলো শিমুলের শাশুড়ি। যাকে দর্শক একেবারেই পছন্দ করে না।

শিমুলের শাশুড়িকে পছন্দ না করার কারণ রয়েছে। সর্বদা তিনি বৌমাকে নানা ভাবে অপমান করে থাকেন। এই তো সেদিন পাড়ার অনুষ্ঠানে শিমুল নাচ করায় কি অপমানটাই না করলো শিমুলের শাশুড়ি। তবে এবার তাকেই সবার সাথে নাচতে দেখা গেল। দর্শকতো দেখে অবাক। ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল (Social Media Viral) হচ্ছে। অনেকে ব্যাঙ্গ করে বলছেন, কুচুটে শাশুড়ি আবার নাচতেও পারে।

প্রসঙ্গত, শিমুলের শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী রিতা দত্ত চক্রবর্তী (Actress Rita Dutta Chakraborty) । এর আগেও এই অভিনেত্রীকে নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছে। তবে শিমুলের জাঁদরেল শাশুড়ি হিসাবে তাঁর বেশ জনপ্রিয়তা হয়েছে। আর এবার তাকে সালমান খানের একটি গানে কোমড় দোলাতে দেখা গেল। আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। যেখানে শিমুলের শাশুড়িকে কোমর দুলিয়ে নাচতে দেখা যাচ্ছে। তবে এটা অনস্ক্রিন নয় নয়। অফ স্ক্রিনে অর্থাৎ শুটিংয়ের ফাঁকেই প্রতীক্ষা ও শিরসার সঙ্গে নাচতে দেখা গেল তাঁকে।

অভিনেত্রী কুয়াশা বিশ্বাস নিজের ইনস্ট্রাগাম অ্যাকাউন্ট থেকে এই নাচের ভিডিও শেয়ার করেছে। যেখানে সালমান খানের (Salman Khan) “ইউ আর মাই লাভ” (You are my love) গানে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রী রিতা দত্ত চক্রবর্তীকে। এমন জাঁদরেল শাশুড়িকে নাচতে দেখে অবাক হয়েছে সকল বাঙালি দর্শক। সোশ্যাল মিডিয়ায় এই নাচের ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। অনেকে পোস্টে নানা কমেন্টও করছেন। যেখানে এক নেটিজেন লিখেছেন, “কুচুটে বুড়ি নাচতেও জানে”

Leave a Comment