স্কুলে পড়তে পড়তেই বাংলা সিরিয়ালের নায়িকা! এই সব বাংলা সিরিয়ালের অভিনেত্রীদের আসল বয়স শুনলে বিশ্বাসই হবে না

WhatsApp Channel Join Now
Google News Follow

বাংলা টেলিভিশনের একাধিক ধারাবাহিকের (Bengali Mega Serial) অনেক নায়িকাদের (Actress) দেখা যায়। বিশেষ করে বর্তমানে খুব কম বয়সের নায়িকারা ধারাবিক গুলিতে অভিনয় করছেন। যাদের বয়স ১৮ পার হয়নি। আজ আপনাদের বাংলা টেলিভিশনের এমন ১০ নায়িকার কথা বলবো, যাদের বয়স ১৮ থেকে ২০ র মধ্যে। চলুন তাহলে জেনে নিন এই তালিকায় কারা রয়েছে।

Soumitrisha Kundu
Soumitrisha Kundu

১) সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) : বর্তমানে বেশ আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী। কেননা তিনি দেবের হাত ধরে সিনেমার পর্দায় পা রাখতে চলেছেন। বলে রাখি, মাত্র ১৮ বছরে বয়সে তিনি অভিনয় শুরু করেছিলেন এবং বর্তমানে তাঁর বয়স ২২।

Kheyali Mondal
Kheyali Mondal

২) খেয়ালী মন্ডল (Kheyali Mondal) : স্কুলে পড়াকালীন সময়েই অভিনয় শুরু করেছিলেন ‘আলতা ফড়িং’ খ্যাত এই অভিনেত্রী। বর্তমানে তাঁর বয়স ২০।

৩) আরাত্রিকা মাইতি (Aratrika Maity) : এই অভিনেত্রী ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে মিতুলের চরিত্রে অভিনয় করছেন। বর্তমানে তাঁর বয়স ১৯। মাত্র ১৬ বছর বয়স থেকে তিনি অভিনয় শুরু করেছিলেন।

Ditipriya Roy
Ditipriya Roy

৪) দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) : বাংলা সিরিয়াল দিয়ে হাতেখড়ি তারপর কাজ করেছে সিনেমাতেও। আর তাঁর অভিনয় শুরু মাত্র ৬ বছর বয়স থেকে। বর্তমানে তাঁর বয়স ২০।

৫) অরুনিমা হালদার (Arunima Haldar) : ‘আয় তবে সহচরী’, ‘মন দিতে চাই’ ধারাবাহিক দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। অনেক কম বয়সে তিনি অভিনয় শুরু করেছিলেন। বর্তমানে তাঁর বয়স ২০।

৬) ইন্দ্রানী পাল (Indrani Paul) : মাত্র ১৮ বছর বয়সে অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী। ‘বরণ’ ও ‘নবাব নন্দিনী’ ধারাবিক দিয়ে জনপ্রিয়তা লাভ করেন। বর্তমানে অভিনেত্রীর বয়স ২২।

Tiyasha Lepcha
Tiyasha Lepcha

৭) তিয়াসা লেপচা (Tiyasha Lepcha) : ‘কৃষ্ণকলি’ সিরিয়াল দিয়ে জনপ্রিয়তা লাভ, এখন ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকের অভিনয় করছেন এই অভিনেত্রী। বর্তমানে যার বয়স মাত্র ২৩।

৮) মোহনা মাইতি (Mohana Maity) : ‘গৌরী এলো’ ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন মোহনা। যিনি গত বছরই মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন। এই মুহূর্তে জি বাংলার সব থেকে খুদে নায়িকা মোহনা।

৯) স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) : ‘অনুরাগের ছোঁয়া’ দিয়ে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী। বর্তমানে দীপা নামেই তাঁকে সকলে চেনে। খুব কম বয়সে তিনি অভিনয় শুরু করেছিলেন। বর্তমানে তাঁর বয়স মাত্র ১৯।

১০) শ্যামৌপ্তি মুদুলি (Shyamoupti Mudly) : এই তালিকায় রয়েছেন অভিনেত্রী শ্যামৌপ্তির নামও। যিনি ‘দাসী’, ‘বাজলো তোমার আলোর বেণু’ ও ‘ধ্রুবতারা’-তে অভিনয় করেছেন। বর্তমানে তাঁকে ‘গুড্ডি’ ধারাবাহিক দেখা যাচ্ছে। তাঁর বর্তান বয়স মাত্র ২২।

Leave a Comment