গুরুত্বর অসুস্থ অভিনেতা দেব! দেব-সৌমিতৃষার ‘প্রধান’-এর শ্যুট কি তাহলে বন্ধ হয়ে গেল?

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

দেবের আসন্ন ছবি (Dev’s Upcoming Movie) ‘প্রধান’ (Pradhan) বেশ আলোচনায় রয়েছে। যেদিন থেকে ছবিটি হওয়ার কথা ঘোষণা হয়েছে, সেদিন থেকেই খবরের শিরোনাম জুড়ে রয়েছে ‘প্রধান’। এর একটি কারণও রয়েছে। কারণটা হলো টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu), যাকে মিঠাই বলেই চেনেন বাঙালি দর্শক। এবার সেই সৌমিতৃষাকে দেবের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। এটাই সৌমিতৃষার প্রথম ছবি। তাও আবার দেবের সঙ্গে। তাই ভক্তরা বেশ আগ্রহেরঅপেক্ষা করছে এই জুটিকে পর্দায় দেখায় জন্য।

আগামী ক্রিসমাসে রিলিজ হবে দেব-সৌমিতৃষার (Dev-Soumitrisha) ছবি ‘প্রধান’। ইতিমধ্যে ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। নর্থ বেঙ্গলের চালসায় উপস্থিত হয়েছে গোটা টিম। ছবিতে দেবকে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। আর দেবের নায়িকা হবে সৌমিতৃষা। ছবির একটি চরিত্রে সোহমকেও দেখা যাবে। এছাড়া ছবিতে রয়েছে পরাণ বন্দ্যোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, কাঞ্চন মল্লিকদের, সাবিত্রী চট্টোপাধ্যায়ের মতো তারকারা।

তবে ছবির গল্প কি হবে তা এখনই প্রকাশ করতে নারাজ নির্মাতারা। তবে উত্তরবঙ্গের প্রেক্ষাপটেই নির্মিত হবে ছবি সে কারণে ছবির কলাকুশলীরা পৌঁছে গিয়েছে উত্তরবঙ্গে। তবে ছবির প্রথম দিনেই ঘটলো বিপত্তি। অভিনেতা দেব নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই খবর শেয়ার করেছেন। কি বিপত্তি ঘটলো প্রধানের শুটিং সেটে? তবে কি ‘প্রধান’-র শুটিং বন্ধ হয়ে যাবে? দেবের পোস্টের পর এমন সব নানা প্রশ্ন জেগেছে ভক্তদের মনে।

dev
dev

আসলে অভিনেতা দেব নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানান তিনি জ্বরে আক্রান্ত। ইনস্টাগ্রামে একটি স্টোরি আপলোড করেন। যেখানে তিনি ছড়া কেটে বলছেন ‘প্রধান… নো মোর ফিয়ার। বাট ফার্স্ট ডে অফ শ্যুট আই আম ডাউন উইথ ফিবার।’ আর অভিনেতার এমন পোস্টের পর চিন্তায় পড়েছেন ভক্তরা। ভক্তরা অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করছে, যাতে আবার পূর্ণ গতিতে প্রধানের শুটিং শুরু হয়।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment