লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

শর্ট স্কার্ট আর সাথে কালো টিউব টপ! কলকাতার নাইট ক্লাবে ‘আবার প্রলয়’-এর সকসেস পার্টিতে রাজ-শুভশ্রীর লুকে মুগ্ধ নেটদুনিয়া

Published on:

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ (Abr Proloy) যা ইতিমধ্যে দারুণ ভাবে হিট করেছে। এই ওয়েব সিরিজের প্রতিটি দৃশ্য থেকে শুরু করে ডায়লগ দর্শকের মুখে মুখে। ‘আবার প্রলয়’-এর এই সাফল্যে মেতে উঠল টলিউড। এই উদ্দেশ্যে আয়োজন করা হয়েছিল একটি সাকসেস পার্টি। যেখানে উপস্থিত হয়েছিলেন টলিউডের নামিদামি তারকারা। উপস্থিত ছিলেন আবার প্রলয়ের কলাকুশলীরাও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

একদিকে ‘আবার প্রলয়’ রাজ চক্রবর্তী পরিচালিত যেমন প্রথম ওয়েব সিরিজ। তেমনই শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) প্রযোজক হিসাবেও এই সিরিজে প্রথম কাজ করেছেন। তাই স্বামী-স্ত্রীর এই সাফল্যে রাজ চক্রবর্তী কলকাতার একটি ফাইভস্টার হোটেলে পার্টির আয়োজন করেছিলেন। যেখানে এই টলিউড দম্পত্তিকেও দেখা গিয়েছে। পার্টিতে অভিনেত্রী শুভশ্রীর লুক অনেকের নজর কেড়েছে।

অভিনেত্রী তথা সিরিজের প্রযোজক শুভশ্রী গাঙ্গুলীকে সবুজ রঙের লং ব্লেজার ও কালো টিউব টপ পোশাকে দেখা গিয়েছে। সাথে ছিল শর্ট স্কার্ট। মুখে মেকআপের ছোয়া তাঁকে অন্য মাত্রা দিয়েছে। অভিনেত্রীর খোলা চুল ও গ্লসি লিপস্টিক যেন বেশি ক্যামেরাকে আকর্ষন করছে। অন্যদিকে স্ত্রীর পোশাকের সঙ্গে মিল রেখে পরিচালক রাজ চক্রবর্তীকেও সবুজ রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ শার্ট ও কালো ভেস্ট পোশাকে দেখা যাচ্ছে।

পার্টি থেকে রাজ-শুভশ্রীর ছবি ক্যামেরাবন্দি করা হয়েছে। সেই ছবি আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বলে রাখি, আবার অন্তঃসত্ত্বা শুভশ্রী। আর কিছুদিন পর আবার তাদের কোল জুড়ে আরেক সন্তান আসতে চলেছে। তবে এ অবস্থাতেও ‘আবার প্রলয়’-এর সাকসেস পার্টিতে দেখা গেল তাকে। যদিও রাজ তাঁর সবরকম খেয়াল রাখছেন। প্রসঙ্গত, এ দিন সাকসেস পার্টিতে রাজ-শুভশ্রী ছাড়াও উপস্থিত হয়েছিলেন, পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী, শাশ্বত, কৌশানি, সন্দীপ্তা সেন, বনি সেনগুপ্ত, সোহিনী সেনগুপ্ত, জুন মালিয়া, রিধিমা সেন ও গৌরব চক্রবর্তী সহ আরো অনেক তারকা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment