একঘেয়ে কাহিনীতে বিরক্ত, অবশেষে সূর্য দীপার মিল নিয়ে মুখ খুললেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত!

WhatsApp Channel Join Now
Google News Follow

একঘেঁয়ে কাহিনী দেখতে দেখতে বিরক্ত হয়ে পড়েছে ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)-র দর্শক। এক বছরের বেশি সময় হয়ে গেল সূর্য দীপার এখনো মিল হয়নি। এদিকে সোনা রুপা বাবা মা কে কাছে পেয়েও পাচ্ছে না। ফলে দর্শক মনে এখন একটাই প্রশ্ন কবে আবার সূর্য দীপার মিল হবে। এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। কি বললেন তিনি চলুন বিস্তারিত জেনে নিন।

বাংলা টেলিভিশনের খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। যেখানে সূর্যের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। সম্প্রতি তিনি একটি ইউটিউব চ্যানেলের আড্ডায় হাজির হয়েছিলেন। যেখানে সঞ্চালক অভিনেতাকে একাধিক প্রশ্ন করে। সে সব প্রশ্নের উত্তরে অভিনেতা এক এক করে উত্তরও দিতে দেখা যায়। সূর্য দীপার মিল প্রসঙ্গেও একটি প্রশ্ন ছিল সেখানে। এ নিয়ে কি উত্তর দিলেন অভিনেতা?

সত্যি বলতে “অনুরাগের ছোঁয়া” যারা নিয়মিত দেখেন তাদের ধৈয্য আছে বলতে হয়। বর্তমানে এতটা একঘেয়ে হয়ে গেছে যে, ধারাবাহিকের নাম টা শুনলেই অনেকে ক্ষেপে যাচ্ছে। এর প্রভাব টিআরপির উপরেও পরেছিল। এর একটাই কারণ দীর্ঘদিন ধরে সূর্য দীপার আলাদা থাকা। দর্শক চায় সূর্য ও দীপা আবার এক হোক। কিন্তু কবে? এ বিষয়ে অভিনেতা জানিয়েছেন, তিনি নিজেও জানেন না যে কবে সূর্য আর দীপার মিল হবে। তবে সূর্য যে দীপাকে খুব ভালোবাসে একথাও জানিয়েছেন অভিনেতা। ফলে যতই আলাদা হয়ে যাক, মিলতে তাদেরকে হবেই। কারণ হাজার অভিমান সত্ত্বেও সূর্য দীপার থেকে মুখ ফিরিয়ে থাকতে পারবে না।

প্রসঙ্গত টেলি অ্যাওয়ার্ডের মঞ্চে মোট ন’টা ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেয়েছে “অনুরাগের ছোঁয়া” ধারাবাহিক। রাজ্যের মুখ্যমন্ত্রী নিজে এই অ্যাওয়ার্ড তুলে দিয়েছেন অভিনেতা দিব্যজ্যোতির হাতে। এ জন্য অভিনেতা বেশ খুশি। তিনি অ্যাওয়ার্ড নেওয়ার অভিজ্ঞতাও শেয়ার করলেন এ দিন। তিনি জানিয়েছেন,স্বয়ং মুখমন্ত্রী তাঁকে জিজ্ঞাসা করেছেন, সোনা রুপাকে নিয়ে সে এখন কোথায় রয়েছে। মুখমন্ত্রী থেকে শুরু করে সাধারণ দর্শক সকলের মনে এই একটাই প্রশ্ন। আর সেই প্রশ্নের উত্তর মিলবে ‘অনুরাগের ছোঁয়া’-র আগামী পর্বগুলোতে।

Leave a Comment