Bigg Boss 17: ‘জয় আগে থেকেই নিশ্চিত ছিল’- সকলের কটাক্ষের বিরুদ্ধে এইবার মুখ খুললেন বিগ বস সিজন ১৭ বিজেতা মুনাওয়ার ফারুকি

Bigg Boss: বিগত সাড়ে তিন মাসের যাত্রার পর আগামীকাল বিগ বস (Bigg Boss) বিজেতা হিসাবে ঘোষিত হয়েছেন মুনাওয়ার ফারুকি। জন্মদিনের সবচেয়ে সেরা উপহার হিসাবে জয়ের মুকুট মাথায় পড়েন তিনি। কঙ্গনা রানাউত সঞ্চালিত লক আপে’র পর বিগ বসের উইনার হলেন মুনাওয়ার। প্রথম থেকেই এই প্রতিযোগীকে নিয়ে চর্চা ছিল তুঙ্গে। আর গতকালের পর সেই চর্চায় নতুন প্রলেপ দিচ্ছেন সকলে।

বিগ বস সিজন ১৭(Bigg Boss)– এর বিজয়ী হওয়ার পরই বিতর্কের সৃষ্টি হয়েছে নেটদুনিয়ায়। অনেকেই বলছেন এই জয় আগে থেকেই নিশ্চিত ছিল অর্থাৎ সবটাই আগের থেকে সাজানো-গোছানো। অনেকে মুনাওয়ারকে ‘ফিক্সড উইনার’ হিসাবে কটাক্ষ করেছেন। এই বিষয়ে মুনাওয়ারের কী বক্তব্য তা জানতে চাওয়া হলে মুনাওয়ার জানান, তিনি মানুষের ধারণা পরিবর্তন করতে চান, যদিও তাঁদের মতামত তিনি পরিবর্তন করতে কখনোই পারবেন না।

তিনি জানান, সবকিছু আগে থেকে ঠিক করা থাকলে শোয়ের মধ্যে এত কিছুর মধ্য দিয়ে বা এত স্ক্রুটিনি-এর মধ্যে দিয়ে তাঁকে যেতে হতো না। ফিক্সড উইনার হলে থালায় সব কিছু সাজিয়ে গুছিয়ে দেওয়া হতো। বিগ বসের পুরো সিজনে তাকে কখনোই সেইভাবে কিছুই করা হয়নি। তিনি কঠোর পরিশ্রম করেছেন। তিনি জানিয়েছেন, যাঁরা আমাকে ফিক্সড উইনার বলছেন, তাঁদের উদ্দেশ্যে আমি বলব, ‘বসে বসে পুরো মরশুমটা দেখুন, তাহলেই বুঝতে পারবেন যে কী ঘটেছে।’

Munawar Faruqui
Munawar Faruqui

তিনি আরও জানিয়েছেন, তাঁর এতকিছু বলার পরেও লোকজনের ধারণা কখনোই বদলে যাবে, এমনটা নয়। যখন কারোর একটা শক্তিশালী ফ্যানবেস থাকে এবং এই জাতীয় রিয়েলিটি শো করে সঙ্গে অনেক ঝুঁকির মধ্যে দিয়ে যায় তখন সে অল্প কয়েকটি জিনিসই হারাতে পারে। জিততে হলে নিজের সেরাটা দিতে হবে। মুনাওয়ার জানান, তিনি মানুষের ভালবাসায় জিতেছে। আর যাঁরা তাঁকে ‘ফিক্সড’ বিজয়ী বলেছেন, তাঁদের মতামত তিনি বদলাতে চাননা। বিগ বস (Bigg Boss)-এ যাওয়ার আগে এই ধারণা বদলাতে চাইলেই, এখন আর সেটা পারবেন না।

অন্যদিকে প্রথম রানার আপ হয়েছেন অভিনেতা অভিষেক কুমার। তবে কিছু বিগ বস অনুরাগীদের দাবি, মুনাওয়ারের থেকে অভিষেক অনেক বেশি যোগ্য ছিল এই জয়ের জন্য। যদিও বেশকিছু রিপোর্ট অনুসারে অনেক ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন মুনাওয়ার। বিগ বস ১৭ (Bigg Boss)-তে অভিনেত্রী মান্নারা চোপড়া তৃতীয়, অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে চতুর্থ স্থান অধিকার করেছেন। এছাড়া সেরা পাঁচে ছিলেন ইউটিউবার অরুণ মহাশেঠি।

আরও পড়ুন: Bigg Boss 17: ‘বিগ বসের’ বিজেতা হিসাবে কী কী পুরস্কার রয়েছে মুনাওয়ারের ঝুলিতে! জানলে আপনিও অবাক হবেন

Leave a Comment