লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Bigg Boss 17: ‘বিগ বসের’ বিজেতা হিসাবে কী কী পুরস্কার রয়েছে মুনাওয়ারের ঝুলিতে! জানলে আপনিও অবাক হবেন

Published on:

WhatsApp Group Join Now

Bigg Boss 17: শেষ হলো বিগ বস সিজন ১৭’ (Big Boss)-এর সাড়ে তিন মাসের যাত্রা। রবিবার বিজয়ীর নাম ঘোষিত হয়েছে বিগ বস বিজয়ীর। গতবারের মতোই কোনো টেলি তারকার হাতে বিজয়ী ট্রফি ওঠেনি। বরং বিগত তিন মাসের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর জয়ের মুকুট ছিনিয়ে নিলেন স্ট্যান্ড আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি (Munawar Faruqui)। নিজের জন্মদিনের উপহার হিসাবে এই বিগ বসের ট্রফি পেয়েছেন মুনাওয়ার।

WhatsApp Group Join Now

বিগ বস ১৭’র (Bigg Boss 17) পাঁচজন ফাইনালিস্টের মধ্যে ছিলেন মুনাওয়ার ফারুকি, মানারা চোপড়া, অভিষেক কুমার, অঙ্কিতা লোখান্ডে এবং অরুণ মহাশেট্টি। বিগবসের পঞ্চম, চতুর্থ ও তৃতীয় স্থানাধিকারি হিসাবে
ছিলেন যথাক্রমে অরুণ, অঙ্কিতা এবং মানারা। টপ টু-তে পৌঁছেছিলেন মুনাওয়ার এবং অভিষেক (Abhishek Kumar)। শেষ পর্যন্ত জোরকদমে লড়াইয়ের পর জয়ের ট্রফি হাতে নেন মুনাওয়ার। প্রসঙ্গত উল্লেখ্য, কঙ্গনা রানাউতের ‘লক আপে’র পর সলমন খানের ‘বিগ বসে’র (Bigg Boss) বিজেতা হলেন তিনি।

Munawar Faruqui
Munawar Faruqui

প্রথম থেকেই আলাদাভাবে সকলের নজর কেড়েছিল মুনাওয়ার। সকলের প্রত্যাশা মতো রবিবার প্রথম স্থান অর্জন করে বাজিমাত করলেন তিনি। পুরস্কার হিসাবে গোল্ডেন ট্রফির পাশাপাশি মুনাওয়ার ৫০ লক্ষ টাকার ক্যাশ প্রাইজ এবং হুডাই ক্রেটা গাড়িও পেয়েছেন।

অন্যদিকে রানার্স আপ হয়েছেন অভিষেক কুমার। তবে তার বিগ বসের পুরো জার্নি মোটেও সুখকর ছিলনা। সহ প্রতিযোগীকে থাপ্পড় মারায় শো থেকে বহিষ্কার করা হয়েছিল তাঁকে। যদিও পরে শোতে ফিরিয়ে আনা হয় তাঁকে। দর্শকের ভালোবাসায় টপ টু’তে পৌঁছেছিলেন তিনি। যদিও শেষ পর্যন্ত বিজেতার ট্রফি ছিনিয়ে নিতে পারেননি তিনি।

আরও পড়ুন: LIC: রাম মন্দির উদ্বোধনের দিনই নতুন পলিসি ঘোষণা এলআইসির, জেনে নিন পলিসির পাঁচটি সুবিধা

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment