লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Dance video: স্কুলের ড্রেস পরে সুপারহিট গানে কোমর দোলালো ছাত্রী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Published on:

WhatsApp Group Join Now

Dance video: বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন প্রতিটি মুহূর্তে নিত্য নতুন সাধের ছবি থেকে শুরু করে ভিডিও কতকিছুই না ভাইরাল হতে দেখা যায়। ফলে প্রতিদিন হাজার হাজার ভিডিও মুহূর্তেই আমাদের সামনে চলে আসে। তাই যত দিন যাচ্ছে ততই লাফিয়ে লাফিয়ে বাড়ছে সোশ্যাল মিডিয়ার(Dance video) ক্রেজ। একথা বলার অপেক্ষা রাখেনা যে এখন আট থেকে আশি প্রতিটি মানুষই সোশ্যাল মিডিয়ার প্রতি ব্যাপকভাবে আকৃষ্ট হয়ে পরছে। তাই বর্তমানে এই প্ল্যাটফর্মটিকে ব্যবহার করে বহু মানুষ নিজেদের প্রতিভা তুলে ধরছে সকলের মাঝে।

এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই, যে নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া নামক এই প্ল্যাটফর্মটি একটি হাতিয়ার। আর এর মাধ্যমে বর্তমান প্রজন্মের মানুষ তার প্রতিভাকে সকলের কাছে তুলে ধরতে পারে। তবে পুরনো প্রজন্মের মানুষের একাংশের ধারণা স্মার্টফোন আর এই সোশ্যাল মিডিয়াই হলো নতুন প্রজন্মের মানুষদের উচ্ছন্নে যাওয়ার অন্যতম কারণ। কিন্তু আপনি যদি একটু ভালোভাবে লক্ষ্য করেন, তাহলে দেখবেন এই স্মার্টফোনের দ্বারাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বর্তমানে অনেকেই আছেন যারা বাড়িতে বসে সৎপথে রোজগার করছে। শুধু তাই নয়, নিজের প্রতিভাকেও প্রকাশ করতে সক্ষম হচ্ছেন খুব সহজেই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও (Dance video) ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে, স্কুলের পোশাকে দুর্দান্ত কায়দায় নাচছে এক যুবতী। এবং এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরালতো হয়েইছে, এছাড়াও এই ভিডিওটি (Dance video) প্রায় এক হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছেন। এছাড়াও অনেক নেটিজেন এই ভিডিওটি দেখে কমেন্ট করে বাহবাও জানিয়েছেন। এ কথা সত্যিই যে স্কুল ড্রেসে এরকম অসাধারণ একটি ক্লাসিক্যাল গানের সঙ্গে নাচা মুখের কথা নয়।

আরও পড়ুন: Anurager Chhowa: দীপার নতুন লড়াই, নিজের মেয়েদের কাছে রাখতে সূর্যর সব টাকা শোধ করে দেওয়ার প্রতিশ্রুতি! ফাঁস আগাম পর্ব

 

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment