লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Subhashree-Raj Movie Date: ১৪ দিন আগে সন্তান প্রসব করেছেন, রাজের হাত ধরে মুভি ডেটে শুভশ্রী!

Published on:

WhatsApp Group Join Now

Subhashree Ganguly: ৩০শে নভেম্বর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) জন্ম দিয়েছেন তার দ্বিতীয় কন্যা সন্তান ইয়ালিনি। তার প্রথম সন্তান ইউভানের নামের সঙ্গে মিলিয়েই এই নাম রাখা হয়েছে। তবে অভিনেত্রী চিরকাল ছক ভাঙতেই বেশ পছন্দ করে এইবারও তার অন্যথা হয়ে নি।

WhatsApp Group Join Now

তিনি অন্তসত্ত্বা অবস্থায় চুটিয়ে কাজ করেছেন। তবে এবার সদ্যজাতকে রেখে রাজশ্রী ছুটলেন হলে। তবে কারন কি? কারন হল রণবীরের অভিনীত অ্যানিম্যাল। সেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী নিজেই।বেশকিছুদিন ধরে রাজ ব্যস্ত ছিলেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব নিয়ে।

শুভশ্রী (Subhashree Ganguly) অন্তসত্ত্বা অবস্থায় জানিয়েছিল ‘আমার যেন এবার মেয়েই হয়’। ইয়ালিনির জন্মের পর তার বাবার গলায় শোনা যায় ‘আমরা তো মেয়েই চেয়েছি, এর জন্য এক নাগাড়ে প্রার্থনাও করেছি। আমাদের বন্ধু,আত্মীয় সকলকে বলেছিলাম প্রার্থনা করতে যাতে মেয়ে হয়। এই আনন্দটা ঠিক বলে বুঝিয়ে উঠতে পারব না’ এছাড়াও রাজ জানায় ইউভান তার বোনকে বলেছে, ‘আমার সঙ্গে খেলবি তো’?

এইসব ব্যস্তার মাঝে নিজেদের জন্য একটু টাইম বার করে দেখতে চলে গিয়েছিলেন অ্যানিম্যাল। তবে তারা এক নয় সঙ্গে ছিল তাদের দুই বন্ধু পৌলমী এবং অনিশও। তবে হয়ত দেবলায় ভট্টাচার্য হাত ধরে আবারও ওটিটি-তে দেখা যেতে পারে রাজ ঘরণীকে।

আরও পড়ুন: Dance video: স্কুলের ড্রেস পরে সুপারহিট গানে কোমর দোলালো ছাত্রী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment