বেকার ছেলে হয়ে গেল পুলিশ, চয়নের ছবি দেখে চমকে গেলেন সকলে! অভিনেতার নতুন লুক দেখে প্রশংসার ঝড় নেটপাড়ায়

WhatsApp Channel Join Now
Google News Follow

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের অন্যতম সেরা অভিনেতা হলেন উদয় প্রতাপ সিং যিনি দর্শকদের কাছে মিঠাই সিরিয়ালের রাতুল নামে পরিচিত। তবে বর্তমানে “নিম ফুলের মধু” ধারাবাহিকে উদয় অভিনয় করছেন চয়ন চরিত্রে।

“নিম ফুলের মধু” ধারাবাহিকে চয়ন চরিত্রটি ভীষণ পজেটিভ একটি চরিত্র। সৃজনের ভাই হল চয়ন। তবে এবার অভিনেতা যোগ দিলেন একটি নতুন পেশায়। সম্প্রতি ট্রাফিক সার্জেন্টের পোশাক পড়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন উদয়। এই ছবি দেখে রীতিমতো শোরগোল পড়ে গেছে এই দুনিয়ার জুড়ে। তাহলে কি এবার পাকাপাকিভাবে অভিনয় ছেড়ে দিচ্ছেন উদয়? দত্ত বাড়িতে কি আর দেখা যাবে না তাকে? তাহলে কি বনিবনা হচ্ছে না ধারাবাহিকের কলাকুশলীদের সঙ্গে?

না তেমন কোন ব্যাপার নয়। আসলে সিরিয়ালের গল্প অনুযায়ী কিছুদিন আগেই ট্রাফিক সার্জেন্টের চাকরিটা পেয়েছে চয়ন। আর চরিত্রের দাবি অনুযায়ী ট্রাফিক সার্জেন্টের পোশাক পড়ে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেতা। ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, আজ থেকে সবার চালান কাটেগা। শহরে এসেছে এখন ট্রাফিক সার্জেন্ট চয়ন দত্ত।

এতদিন পর অভিনেতার একটি নতুন লুক দেখে রীতিমত উত্তেজিত অভিনেতার ভক্তরা। পর্দার রাতুলের প্রশংসা করতে পিছু পা হননি মিঠাই সিরিয়ালের রাজীব। কমেন্ট সেকশনে তিনি লিখেছেন, এমন হ্যান্ডসাম ট্রাফিক সার্জেন্ট টু বিদেশে দেখতে পাওয়া যায়। তোমাকে দারুণ লাগছে ভাই।

সৌরভের এই কমেন্টে আবার কমেন্ট করে উদয়ের অনলাইন শালাবাবু লিখেছেন,” ও নতুন সাইট বিজনেসটা এখন জানো তো। রাস্তাঘাটে লোকজন হেলমেট না পড়ে গেলে দাঁড় করিয়ে ফাইন নিচ্ছে। পূজোর আগে ভালই ইনকাম”। জবাবে উদয় হাসতে হাসতে বলেন, “লোকে সত্যি সত্যি কিন্তু আমাকে দেখে দাঁড়িয়ে পড়ছে কিন্তু আমি কিছু বলছি না।ওয়ার্নিং দিয়ে ছেড়ে দিচ্ছি”।।

Leave a Comment