বিদেশের মাটিতে সৌরভের মুখ উজ্জ্বল করলেন কন্যা সানা গাঙ্গুলী, পেলেন সেরার কৃতিত্ব

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

ভারতের অন্যতম জনপ্রিয় প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) হলেন বাঙালির গর্ব। তাকে চেনে না এমন মানুষ কম রয়েছে। লর্ডসের মাঠে জার্সি ঘোরানোটাকে বাঙালি তথা প্রত্যেক ক্রিকেটপ্রেমী মানুষ আজীবন মনে রাখবে। তবে আজ কথা বলব, তার একমাত্র কন্যা সানা গাঙ্গুলীকে (Sana Ganguly) নিয়ে। বাবার মত লন্ডনে গিয়ে মেয়েও বাংলার মুখ উজ্জ্বল করছে।

উচ্চ মাধ্যমিক শেষ করার পর সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ও ডোনা গাঙ্গুলীর একমাত্র কন্যা সানা গাঙ্গুলী (Sana Ganguly) লন্ডনের গ্লোবাল ইউনিভার্সিটিতে পড়াশোনার জন্য গিয়েছে। বাবা-মা দুজনে গিয়ে লন্ডনে মেয়েকে ভর্তি করে দিয়ে এসেছিলেন। ক্রিকেটের সূত্রে লন্ডনের সাথে সৌরভ গাঙ্গুলীর এক গভীর সম্পর্ক আছে। যাইহোক, সানার পড়াশোনা সম্পন্ন হয়ে গিয়েছে। অর্থনীতিতে সানা স্নাতক সম্পন্ন করে ফেললেন। খুবই গর্বের বিষয় এটি।

মাঝেমধ্যে মেয়ের সাথে দেখা করার জন্য সৌরভ গাঙ্গুলী ও ডোনা গাঙ্গুলী লন্ডনে পাড়ি দিতেন। সম্প্রতি লন্ডনে গিয়েছেন এই দম্পতি, মেয়ের কাছে। সেখানে এক বিশেষ কারণের জন্য গিয়েছেন। জানা গিয়েছে যে, অর্থনীতিতে পাশ করার পর সানা বক্তৃতা রাখবেন এক বিখ্যাত বিশ্ব বিদ্যালয়ে কনভোকেশন অনুষ্ঠানে। আর সেই অনুষ্ঠানে সৌরভ ও ডোনা উপস্থিত থাকবেন। এই অনুষ্ঠানটি হবে ৬ সেপ্টেম্বর। জানা গিয়েছে যে তারা আগামী ২৪ সেপ্টেম্বর দেশে ফিরবেন।

সৌরভ গাঙ্গুলী দেশে ফিরবেন বেশ কিছু কাজ নিয়ে। সামনেই CAB এর বার্ষিক সাধারণ সভা রয়েছে। সৌরভ গাঙ্গুলীকে সেখানে উপস্থিত থাকতে হবে। এছাড়াও ইডেন গার্ডেনে আসন্ন বিশ্বকাপের বেশ কয়েকটি ম্যাচ হবে। তাই সেখানে সৌরভ গাঙ্গুলীকে গুরু দায়িত্ব পালন করতে হবে।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment