Deepika Padukone: বিবাহবার্ষিকীর দুই মাসের মধ্যেই সুখবর দিলেন দীপিকা পাডুকোন; মা হতে চলেছেন রণবীর ঘরণী!

WhatsApp Channel Join Now
Google News Follow

Deepika Padukone: বলিউডে এখন খুশির জোয়ার। একের পর এক সুখবর দিচ্ছেন বলি তারকারা। কেউ গাঁটছড়া বাঁধছেন আবার কারোর পরিবারে আসছে নতুন ক্ষুদে সদস্য। সদ্য মা হয়েছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা।

দ্বিতীয়বার মাতৃত্বের স্বাদ পেলেন তিনি (Deepika Padukone)। আর এইবার মা হতে চলেছেন বলিউডের হার্টথ্রব দীপিকা পাডুকোন। বিগত পাঁচ বছর ধরে এই সুখবরটাই দীপিকা ও রণবীরের (Ranveer Singh) মুখ থেকে শুনতে চাইছিলেন অনুরাগীরা। এতদিনের প্রতীক্ষার পর অবশেষে ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসে সেই সুখবর এল। খুব শীঘ্রই দীপবীর- এর ঘর আলো করে আসতে চলেছে এক ফুটফুটে সন্তান।

আরও পড়ুন:  Mamata Banerjee: টেলিভিশনে প্রথমবার কোন রিয়ালিটি শো এর মঞ্চে দেখা যাবে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে! ঠিক হয়ে গেল সম্প্রচারের দিনক্ষণ

প্রসঙ্গত উল্লেখ্য, ছয় বছর প্রেমের পর ২০১৮ সালে বেশ ধুমধাম করেই গাড়ি ছাড়া বেঁধেছিলেন দীপিকা পাডুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh)। প্রথম থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে বেশ খুল্লামখুল্লা ছিলেন তারা। সঞ্চয় লীলা ভনশালির রামলীলা ছবির সেটে প্রথম দেখা দুজনের। এরপরই একে অপরকে মন দেন তাঁরা। একসঙ্গে জুটি বেঁধে দর্শকদের উপহার দিয়েছেন বাজিরাও মস্তানি ও পদ্মাবতের মতো সুপারহিট সিনেমা।

Deepika Padukone
Deepika Padukone

গত বছর নভেম্বরে বেলজিয়ামে নিজেদের পঞ্চম বিবাহবার্ষিকী পালন করেছিলেন তারা। নিজেরাই সেই ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর ঠিক তার দুমাসের মধ্যেই এল সুখবর। জানা গিয়েছে, গর্ভাবস্থার দ্বিতীয় ত্রৈমাসিকে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ৭৭তম বাফটার রেড কার্পেট অনুষ্ঠানের পর থেকেই দীপিকার প্রেগন্যান্সি নিয়ে শুরু হয় জল্পনা-কল্পনা।

চলতি বছরে জানুয়ারি মাসে এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে মা হওয়ার কোনও পরিকল্পনা আছে কিনা জিজ্ঞেস করা হলে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘অবশ্যই আছে। আমি আর রণবীর বাচ্চা ভীষণ ভালোবাসি। যেদিন আমরা আমাদের নিজেদের পরিবার শুরু করতে পারবো, আমরা সেই দিনটার অপেক্ষায় রয়েছি’।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment