Kanchan Mullick: নায়কসুলভ চেহারা না হলেও বারংবার কেন কাঞ্চনের প্রেমে পড়েন মেয়েরা! আসল সিক্রেট ফাঁস করলেন দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায়

WhatsApp Channel Join Now
Google News Follow

Kanchan Mullick: বর্তমানে অভিনেতা কাঞ্চন মল্লিককে (Kanchan Mullick) নিয়ে চর্চা তুঙ্গে। তার একমাত্র কারণ হলো ৫৩ বছর বয়সে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি (Kanchan Mullick)। সম্প্রতি দ্বিতীয় স্ত্রী পিঙ্কিকে ডিভোর্স দিয়ে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেছেন তিনি। যদিও এখনো সামাজিক বিয়ে বাকি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই সামাজিক ভাবে গাঁটছড়া বাঁধবেন কাঞ্চন ও শ্রীময়ী। তবে আইনি বিয়ের কিছুদিনের মধ্যে মধুচন্দ্রিমা করতে তারা পাড়ি দিয়েছেন পাহাড়ে। প্রসঙ্গত উল্লেখ্য, পিঙ্কির আগে অনিন্দিতার সঙ্গেও সাড়ে সাত বছরের বৈবাহিক সম্পর্ক ছিল কাঞ্চনের। যদিও তার পরিণতি ছিল ডিভোর্স। এরপরই পিঙ্কির সঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন অভিনেতা। এক পুত্র সন্তানেরও জন্ম দেয় পিঙ্কি।

শোনা গিয়েছে কাঞ্চনের প্রথম স্ত্রী অনিন্দিতা একপ্রকার জোর করেই কাঞ্চনকে (Kanchan Mullick) বিয়ে করেছিলেন। অভিনেতার প্রেমে সে এতটাই অন্ধ ছিলেন যে বাবা-মাকে সাফ জানিয়ে দিয়েছিলেন, ‘বিয়ে করলে কাঞ্চনকেই করব’। অনিন্দিতার পরও পিঙ্কিকে ভালোবেসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন কাঞ্চন। আর এইবার সেই সম্পর্কে ইতি টেনে হাঁটুর বয়সী শ্রীময়ীর সঙ্গে জীবনে নতুন ইনিংস শুরু করলেন অভিনেতা। তবে বারবার মেয়েদের কাঞ্চনের প্রেমে পড়ার কারণটাই কী ! সম্প্রতি সেই কথাই ফাঁস করেছেন কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায়।

একজন হ্যান্ডসাম নায়ককে ঠিক যেমন দেখতে হয় তেমন ফোর বা সিক্স প্যাক নেই কাঞ্চনের (Kanchan Mullick)। রোগা-পাতলা গড়নের এই নায়ককে নায়কসুলভ দেখতে না হলেও সকলের কথায় তার চোখগুলি বুদ্ধিদীপ্ত। তার সঙ্গে কথা বলায় বেশ পটু অভিনেতা। পিঙ্কি জানিয়েছেন, ঠিক এই কারণেই মেয়েরা তাঁর প্রতি আকৃষ্ট হয়। পিঙ্কি জানিয়েছেন, কাঞ্চনের নরম স্বভাব ও সুন্দর কথার গুণেই আকৃষ্ট হয়েছিলেন তিনি।

Kanchan Mullick
Kanchan Mullick

‘সংসার সুখের হয় রমণীর গুণে’ ধারাবাহিকের সেটে আলাপ হয় তাঁদের। কাঞ্চন সিনিয়র ছিলেন পিঙ্কির থেকে। সেই সময় প্রথম স্ত্রী অনিন্দিতার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে অভিনেতার। সেটে মধ্যাহ্নভোজের বিরতির সময় খাবার না খেয়ে কেবলমাত্র সিগারেট খেতেন কাঞ্চন। তার এই স্বভাব দেখে বেশিদিন চুপ থাকতে না পেরে পিঙ্কি বলেছিলেন, ‘আপনি এটা কী করছেন? খাবারদাবার না খেয়ে ছাইপাশ খাচ্ছেন?’ পিঙ্কির এই খোলামেলা স্বভাব আকৃষ্ট করে কাঞ্চনকে। এর কয়েকদিন পরেই তাঁকে বিয়ের প্রস্তাব দেন অভিনেতা।

আরও পড়ুন: Deepika Padukone: বিবাহবার্ষিকীর দুই মাসের মধ্যেই সুখবর দিলেন দীপিকা পাডুকোন; মা হতে চলেছেন রণবীর ঘরণী!

নিজের প্রাক্তন স্বামী সম্পর্কে পিঙ্কি জানান, ‘আসলে মানুষটার ফেসভ্যালু অনেক। খুব সুন্দরভাবে কথা বলে মন ছুঁয়ে ফেলতে পারেন তিনি, আমার মনটাও ছুঁয়েছিলেন। এভাবেই হয়তো তিনি মেয়েদের মন জিতে নিতে পারেন’। সম্প্রতি কাঞ্চনের বর্তমান স্ত্রী শ্রীময়ী এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, স্নেহ এবং ভালোবাসা দিয়ে কাঞ্চন তাঁকে আগলে রেখেছেন। অপরদিকে আইনি বিয়ের সারার পর সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ীর উদ্দেশ্যে একটি পোস্ট করে অভিনেতা লেখেন, ‘খুব ভালোবাসি তোকে। এভাবেই ভালোবাসা দিয়ে চিরটাকাল আগলে রাখিস আমায়’।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment